বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

সিরাজদিখানে দু’গ্রুপে সংঘর্ষে টেঁটাবিদ্ধ ১ আহত ৬

আধিপত্য বিস্তার ও হাউজিং ব্যবসা নিয়ে দ্বন্দ্ব

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ১২:০৪ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে হাউজিং ব্যবসা ও আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে ১ জন টেটাবিদ্ধসহ আহত হয়েছে ৬ জন। এ সময় ৬টি বাড়ি ঘর ভাঙচুরের অভিযোগ উঠেছে। গত শনিবার দিনগত রাত ১০ টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, হাউজিং ব্যবসার দ্বন্দ্বে ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কামিজুদ্দিন কামু ও বাতেন মাতব্বর গ্রুপের মধ্যে সংর্ষের ঘটনা ঘটেছে। এসময় ১ জন টেটাবিদ্ধসহ আহত হয়েছে ৬ জন। বাড়িঘর ভাঙচুর হয়েছে ৬টি। রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। টেটাবিদ্ধ আহত মো. আনোয়ার হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
এ বিষয় বাতেন মাতব্বর বলেন- আমি অসুস্থ বাড়িতে ছিলাম, কিন্তু কামিজুদ্দিন কামু, ফারুক মেম্বার এবং খোরশেদের নেতৃত্বে আল ইসলাম, জজ মিয়া, খালেক, ইব্রাহীম, শাহ আলীর বাড়িসহ ৬টি বাড়ি ভাঙচুর করেছে।
অভিযোগ অস্বীকার করে কামিজুদ্দিন কামু বলেনÑ মারামারি ও ভাঙচুরের ঘটনা শুনেছি। ঘটনার সময় আমি ঢাকায় ছিলাম। আমাকে ফাঁসানোর জন্য তারা মিথ্যা অপবাদ দিচ্ছে। সিরাজদিখান থানার ওসি একেএম মিজানুল হক জানান, মারামারি হয়েছে। এসময় কয়েকটি বাড়ি ভাঙচুর হয়। এ ঘটনায় মামলা হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত আছে। পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps