শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

যুক্তরাষ্ট্রের ৫২ শহরে অমিতাভের ‘রিকশা গার্ল’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ৩:৩৭ পিএম

বেশ কয়েকটি চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হয়েছে অমিতাভ রেজার সিনেমা ‘রিকশা গার্ল’। এবার সিনেমাটির বর্ণিল প্রদর্শনী অনুষ্ঠিত হতে যাচ্ছে যুক্তরাষ্ট্রজুড়ে। চলতি মে মাসে দেশটির ১৮ রাজ্যের ৫২ শহরে চলচ্চিত্রটি উপভোগ করতে পারবে দর্শকেরা। ৫ মে ম্যানহাটনের ঐতিহ্যবাহী মুভি থিয়েটার ‘ভিলেজ ইস্ট বাই অ্যাঞ্জেলিকা’য় জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় ‘রিকশা গার্ল’-এর প্রিমিয়ার। নিউইয়র্কে চলচ্চিত্রটি উপভোগ করেছেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

প্রিমিয়ার অনুষ্ঠানে দর্শকদের ভালোবাসায় সিক্ত হয়েছেন সিনেমার নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী, নির্বাহী প্রযোজক আসাদুজ্জামান সকাল, সহ-প্রযোজক মাহজাবিন রেজা, কেন্দ্রীয় চরিত্রের অভিনয়শিল্পী নভেরা রহমান, মোমেনা চৌধুরী প্রমুখ। সিনেমাপ্রেমীরা চলচ্চিত্রটির কলাকুশলীদের সঙ্গে পরিচিত হওয়ার পাশাপাশি পরিচালকের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্বে অংশ নিয়েছেন।

অমিতাভ রেজা বলেন, ‘স্থানীয় বাসিন্দা ও আমাদের প্রবাসী ভাইবোনেরা আগ্রহ নিয়ে সিনেমাটি উপভোগ করেছেন। মে মাসজুড়েই এ দেশের বিভিন্ন রাজ্যের বড় বড় শহরে ‘রিকশা গার্ল’ প্রদর্শিত হবে। আমি সবাইকে হলে গিয়ে সিনেমাটি উপভোগের আমন্ত্রণ জানাচ্ছি।’

যুক্তরাষ্ট্রে ‘রিকশা গার্ল’-এর স্ক্রিনিংয়ের দায়িত্বে রয়েছে ‘বায়োস্কোপ ফিল্মস’। দেশটির যেসব রাজ্যে প্রদর্শনী হবে, সেগুলো হচ্ছে—নিউইয়র্ক, নিউ জার্সি, ফিলাডেলফিয়া, টেক্সাস, ম্যাসাচুসেটস, ভার্জিনিয়া, ম্যারিল্যান্ড, ফ্লোরিডা, ওহাইও, ওকলাহোমা, লুইজিয়ানা, অ্যারিজোনা, অরিগন, নর্থ ক্যারোলাইনা, ইলিনয়, মিশিগান, ওয়াশিংটন ও ক্যালিফোর্নিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন