শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

চাঁদপুরে হোটেলের নারী বাবুর্চি খুন স্বামী পলাতক

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ১২:০২ এএম

চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ধনপর্দ্দি গ্রামে রুপা বেগম (৩০) নামক এক হোটেল বাবুর্চি খুন হয়েছে। গত রোববার দিনগত রাতে এ ঘটনার পর থেকেই স্বামী মো. নাসির উদ্দিন পলাতক রয়েছে। রুপা বেগম পাশ^বর্তী মুন্সীরহাট বাজারের সিদ্দিক গাজীর হোটেলে বাবুর্চির কাজ করতেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার রাতে অন্যান্য দিনের মতো স্বামী-স্ত্রী দু’জনই ভাড়া বাসার একটি কক্ষে শুয়ে থাকেন। পাশের কক্ষে তাদের ছেলে রবিউল ইসলাম (১৩) ঘুমিয়ে ছিলেন।
ছেলে রবিউল ইসলাম বলেন, সকালে আমি ঘুম থেকে ওঠে রুমে গিয়ে দেখি দরজা খোলা। ভেতরে মায়ের গলাকাটা লাশ পরে আছে। দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসে। ছেলে রবিউল আরো বলেন, বাবা মাকে প্রায় সময় মারধর করতো। গত মাসে নির্যাতন সইতে না পেরে মা আগের ভাড়া বাসা ছেড়ে এখানে বাসা ভাড়া নেন। খবর পেয়ে গত দুদিন আগে বাবা আবার এখানে চলে আসেন। আমার বাবাই মাকে রাতের কোন এক সময় গলাকেটে হত্যা করে পালিয়ে গেছে। চাঁদপুর মডেল থানার ওসি আবদুর রশিদ বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি অধিকতর তদন্ত করা হচ্ছে। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি। মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন