রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে সাবেক স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, যুবক আটক

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ৮:৩৩ এএম

ময়মনসিংহের ফুলপুরে ডিভোর্স দেওয়া স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছেন রিপন নামে এক যুবক। পরে ৯৯৯-এ ফোন দিলে ফুলপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে নিয়ে যায়। আটককৃত যুবক উপজেলার বওলা গ্রামের আবুল হোসেনের পুত্র এবং বওলা বাজারের একটি চা স্টলের মালিক। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১২ মে) ভোর রাতে।

জানা যায়, ফুলপুর উপজেলার বওলা বাজারের চা বিক্রেতা রিপন মিয়া ১ম স্ত্রী রেখে কিছুদিন আগে বাজারের পাশের হরমুজ আলীর মেয়েকে ফুসলিয়ে ২য় বিয়ে করে। বিয়ের মাস দুয়েক পর হঠাৎ ১ম স্ত্রীর চাপে ২য় স্ত্রীকে তালাক দেয়। এরপরও রাতে মদ খেয়ে রিপন মিয়া তালাক দেওয়া সাবেক স্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘরে গিয়ে তাকে ব্ল্যাকমেইলিং ও যৌন হয়রানি করিত। এনিয়ে কয়েকবার দেনদরবার হলেও কোন কাজ হয়নি। অবশেষে সাবেক স্ত্রী আশ্রয়ণের ঘর থেকে তার পিতার বাড়িতে চলে যায়। বৃহস্পতিবার রাতে রিপন মিয়া তার সাবেক স্ত্রীর পিত্রালয়ে গিয়ে সেখানে উৎপেতে থাকে। রাত অনুমান আড়াইটার দিকে সাবেক স্ত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে টয়লেটে যাওয়ার জন্য বের হলে রিপন মিয়া পিছন থেকে তাকে ঝাপটে ধরে এবং জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় ডাক চিৎকারে বাড়ির লোকজন এসে রিপন মিয়াকে আটক করে ৯৯৯-এ ফোন দিয়ে বিস্তারিত জানান। ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রিপনকে আটক করে থানায় নিয়ে যায়। বৃহস্পতিবার দুপুরে সাবেক স্ত্রী বাদি হয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে সাবেক স্বামী রিপন মিয়ার বিরুদ্ধে ফুলপুর থানায় মামলা দায়ের করেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাবেক স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করলে সেই মামলায় আটক দেখিয়ে রিপনকে বৃহস্পতিবার ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps