শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

তথাকথিত গণকমিশনের অপতৎপরতা ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র : খেলাফত মজলিস

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ৪:৫৯ পিএম

সম্প্রতি একটি ‘ভূঁইফোড় সংগঠন’ কর্তৃক দেশের শতাধিক আলেম ও ইসলামী বক্তাকে হেয়প্রতিপন্ন করে দুদকে ‘মিথ্যা অভিযোগ’ দেওয়ার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে খেলাফত মজলিস। দলটির নেতারা বলেন, তথাকথিত গণকমিশনের এ অপতৎপরতা উলামায়ে কেরাম ও ইসলামের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রেরই অংশ।

আজ শুক্রবার (১৩ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে খেলাফত মজলিসের নেতারা এসব কথা বলেন। এতে বলা হয়, শুক্রবার দলের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে নেওয়া এক প্রস্তাবে দেশের আলেম-উলামাদের বিরুদ্ধে আনা মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। একইসঙ্গে এটি দেশের স্থিতিশীলতা বিনষ্টের হীন চক্রান্তেরও অংশ। তথাকথিত গণকমিশনের এ তৎপরতা ইসলামের প্রচার-প্রসারকে স্তব্ধ করে দেওয়ার জন্য একদল পরজীবী ইসলাম বিদ্বেষী চক্রের ধারাবাহিক অপচেষ্টার অংশ।

বিজ্ঞপ্তিতে খেলাফতের নেতারা আরও বলেন, দেশের আলেম-উলামা ও ইসলামী বক্তারা আবহমানকাল থেকে ধর্মীয় সভা, ওয়াজ মাহফিলের মাধ্যমে মানুষকে ন্যায় ও সত্যের দিকে শান্তির ধর্ম ইসলামের দিকে উদ্বুদ্ধ করে আসছেন। ইসলামের প্রচার ও প্রসারে ওয়াজ-মাহফিল তথা ইসলামী সভার গুরুত্ব অপরিসীম। ইসলামের দাওয়াত ও প্রচার-প্রসারের কার্যক্রমকে স্তব্ধ করতে ইসলাম ও আলেম-উলামাদের বিরুদ্ধে অপতৎপরতা তাওহিদী জনতা কোনোভাবেই বরদাশত করবে না।

ইসলাম ও আলেম-উলামাদের বিরুদ্ধে ‘চিহ্নিত ইসলাম বিদ্বেষী মহলের এমন হীন চক্রান্ত ও অপতৎপরতা’ অবিলম্বে বন্ধের দাবি জানিয়ে দলটির নেতারা বলেন, তা না হলে দেশ প্রেমিক তাওহিদী জনতা ইসলাম বিদ্বেষী চক্রের বিরুদ্ধে কঠিন আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে। বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের নায়েবে আমির মাওলানা আহমদ আলী কাসেমীর সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরও রাখেন— নায়েবে আমির অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, যুগ্ম মহাসচিব জাহাঙ্গীর হোসাইন, মুহাম্মদ মুনতাসির আলী, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, অধ্যাপক মো. আব্দুল জলিল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps