শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বিএনপি ক্ষমতায় গেলে খালেদা জিয়া প্রধানমন্ত্রী হবেন: ড. মোশাররফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ৭:০১ পিএম

বিএনপি ক্ষমতা গেলে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াই প্রধানমন্ত্রী হবেন বলে জানিয়েছেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। সোমবার জাতীয় প্রেসক্লাবে গণতন্ত্র ফোরাম আয়োজিত ‘চলমান সংকট নিরসনে নিরপেক্ষ নির্বাচনের গুরুত্ব’ শীর্ষক আলোচনা সভায় তিনি একথা বলেন।

বিএনপির প্রধানমন্ত্রী কে হবেন? আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এ প্রশ্নের জবাবে সাবেক মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, বাংলাদেশের প্রত্যেকটি মানুষ পরিস্কার জানে যে, বিএনপি আগামীতে ক্ষমতায় আসবে ইনশাল্লাহ। ক্ষমতায় আসলে আমাদের তিন তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আছেন, তিনিই দেশের প্রধানমন্ত্রী হবেন।

খন্দকার মোশাররফ বলেন, ওবায়দুল কাদের আমাদের প্রধানমন্ত্রী কে- তা দেখতে পান না। আমরা আজকে পরিস্কারভাবে ঘোষণা করলাম আমাদের প্রধানমন্ত্রী কে? আমাদের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, জার্মানির ডয়েচে ভেলেতে এক সাক্ষাতাকারে বাংলাদেশের প্রধানমন্ত্রী (শেখ হাসিনা) বলেছেন, তিনি আর প্রধানমন্ত্রী হতে চান না। ওবায়দুল কাদেরকে বলতে চাই, শেখ হাসিনা বলেছেন, আর তিনি প্রধানমন্ত্রী হতে চান না। ওবায়দুল কাদের বা আওয়ামী লীগ আপনারা যদি এবারে না পারেন আর ১০ বছর পর ক্ষমতায় আসেন- কে আপনাদের প্রধানমন্ত্রী হবেন? বলেন।

ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, আমরা বলেছি, শেখ হাসিনার অধীনে আমরা কোনো নির্বাচনে যাব না। আমরা শুধু এখন নই, সারা বাংলাদেশের মানুষ বলেছে যাবে না, বিভিন্ন রাজনৈতিক দল বলছে যাবে না।

তিনি বলেন, আমরা বলছি এই সরকারকে হটাবো। যদি তাদের বোধদয় না হয় তাহলে তাদেরকে হটাবো। হটানোর জন্য রাজপথই একমাত্র বিকল্প-এটা আমরা ঘোষণা করেছি।এর মধ্যে কোথাও কোনো লুকোচুরি নেই।

আলোচনা সভায় সংগঠনের সভাপতি ভিপি ইব্রাহিমের সভাপতিত্বে আরো বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য জয়নুল আবদিন ফারুক, বিএনপি নেতা আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, বিলকিস ইসলাম, কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন