শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

পানির টাংকিতে অক্সিজেন সঙ্কটে দু’ভাইয়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ১২:০২ এএম

চাঁদপুরের হাজীগঞ্জে নির্মিত ভবনের পানির টাংকিতে অক্সিজেন সংকটে দুই ভাইয়ের মৃত্যু ঘটেছে। গতকাল মঙ্গলবার সকালে হাজীগঞ্জ বাজারের হকার্স মাকের্টের বকুলতলা রোডে মো. বারেক হাজীর পানির টাংকির ছাদের বাঁশ খুলতে গিয়ে অক্সিজেন সংকটে পড়ে এই মর্মান্তিক দুর্ঘটনার শিকার হন দুই ভাই গোলাম রাব্বানী (৩৮) ও মোহন আলী (২৮)। তারা চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার সুখানদীঘী গ্রামের মৃত শাজেমান আলীর ছেলে।
ভবনের মালিক বারেক হাজী জানান, প্রতিদিনের ন্যায় দুই ভাই ভবনের কাজ করতে আসে। ছোট ভাই মোহন আলী প্রথমে টাংকিতে নামেন। পরে তাকে উদ্ধার করতে বড় ভাই টাংকিতে নেমে পড়েন। ফায়ার সার্ভিসের দমকল বাহিনী দুই ভাইকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। বড় ভাই রাব্বানী ঠিকাদার হিসেবে এই ভবনের কাজের দায়িত্ব পালন করে আসছিল।
হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা রাশেদুল আলম জানান, প্রথমে পানির টাংকিতে ছোট ভাই অক্সিজেন সংকটে পড়ে আর উঠতে পারেনি। পরে বড় ভাই তাকে বাঁচাতে নেমে অক্সিজেন সংকটে পড়েন। উদ্ধার করে তাদেরকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক দুই ভাইকে মৃত ঘোষণা করেন। তাদের ছোট ভাই কাফি ও রাব্বানীর স্ত্রীকে হাসপাতালে কান্নায় ভেঙে পড়তে দেখা যায়। তবে তাদের কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি। পারিবারিক সূত্রে জানা গেছে, রাব্বানী ছয় মাস আগে বিয়ে করেন। সে দীর্ঘদিন ধরে হাজীগঞ্জ উপজেলায় ঠিকাদার হিসেবে বিভিন্ন ভবন নির্মাণের কাজ করে আসছিল। হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. জোবাইর সৈয়দ জানান, দুই ভাইয়ের মৃতদেহের সুরতাহাল প্রতিবেদন করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps