সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বেগমগঞ্জে সাবেক স্বামীর হামলায় ডাক্তার স্ত্রী আহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ৭:৩৩ পিএম

বেগমগঞ্জে পারিবারিক ও সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে সাবেক স্বামী ডাক্তার আলাউদ্দিনের হামলার শিকার হয়ে ডাক্তার স্ত্রী আসমাতুন নেসা (৪২) গুরুতর আহত হয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনায় ভিকটিম ডাক্তার আসমা তার স্বামীর বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভিকটিম ডাক্তার আসমা বেগমগঞ্জ চৌমুহনীর একটি ক্লিনিকে প্রাইভেট ডাক্তার। অপরদিকে তার সাবেক স্বামী ডাক্তার আলাউদ্দিন নোয়াখালী আব্দুল মালেক মেডিকেল কলেজের শিশু বিভাগের সহকারী অধ্যাপক। তাদের দুই সন্তান রয়েছে।

ভিকটিম ডাক্তার আসমা অভিযোগ করে জানান,পারিবারিক বিরোধকে কেন্দ্র করে আলাউদ্দিনের সাথে তার ডিভোর্স হয়ে যায়। আমরা দুইজনেই আলাদা থাকি। গত সোমবার সন্ধ্যায় আমার শিশুকে বেগমগঞ্জ প্রাইম-২ হাসপাতালে ডাক্তার দেখাতে গেলে আমার সাবেক স্বামী ডাক্তার আলাউদ্দিন আমাকে দেখে উত্তেজিত হয়ে গালমন্দ করে এক পর্যায়ে চেয়ার ছুঁড়ে আঘাত করে এবং শরীরের বিভিন্ন স্থানে জখম করে। পরে রাতে আমি নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হই। আমি এর সঠিক বিচার দাবি করছি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ডাক্তার আলাউদ্দিন অভিযোগ নাকচ করে বলেন, আমি মারধর করিনি। বরং আসমা উল্টো আমাকে আঘাত করতে আসে এসময় ধস্তাধস্তিতে হয়তো আঘাত লাগতে পারে। তার সাথে আমার ২০২০সালে ছাড়াছাড়ি হয়ে যায়। সে আমার বিরুদ্ধে আরোও অনেক মামলা করেছে সেগুলো খারিজ হয়ে গেছে। সে আমার ফ্ল্যাট দখল করে রাখছে।

বেগমগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps