শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়াকে পদ্মা সেতু থেকে ফেলে দেওয়ার কথা সরাসরি হত্যার হুমকি : ঠাকুরগাঁও ও সৈয়দপুরে ফখরুল

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ১২:০২ এএম

পদ্মা সেতু থেকে টুস করে বিএনপি নেত্রী খলেদা জিয়াকে ফেলে দেয়া হবে -প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের তীব্র সমালোচনা করে আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল বৃহস্পতিবার বিকেলে শহরের বিএনপি কার্যালয়ে জাতীয়তাবাদী শ্রমিকদল ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে এক মতবিনিময় সভায় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন ।
তিনি অভিযোগ করে বলেন, খালেদা জিয়াকে পদ্মা সেতু থেকে ফেলে দেওয়া উচিত-প্রধামন্ত্রীর এমন বক্তব্য রাজনৈতিক শিষ্টাচার বর্হিভুত এবং এটি খালেদা জিয়াকে সরাসরি হত্যার হুমকি। পদ্মা সেতু কারো বাপের টাকায় তৈরি না । বাংলাদেশের মানুষের ট্যাক্সের টাকায় পদ্মা সেতু তৈরি করা হয়েছে। এছাড়াও বিভিন্ন খাতে মানুষের কাছে টাকা নিয়ে এই সেতু তৈরি করা হয়েছে। এখানেও তারা লুটপাট করেছে, ১০ হাজার কোটি টাকার কাজ ৪০ হাজার কোটি টাকায় করেছে।

দেশে আলেমদের তালিকা তৈরি করে দুদকে প্রেরণ সম্পর্কে মির্জা ফখরুল বলেন, এতোদিন পর এই অভিযোগ আনার অর্থই হচ্ছে, দেশে ধর্মকে কেন্দ্র করে একটা বিশৃঙ্খলা তৈরি করবে আওয়ামী লীগ, যা বিএনপি কখনোই সমর্থন করবেনা। দেশের জনগণ ও বিরোধী দলগুলোকে নির্বাচন ও তত্ত¡াবধায়ক সরকার ইস্যু থেকে দূরে রাখতেই তারা এমন কাজ করছে।
মির্জা ফখরুল বলেন, বিএনপি এখন নির্বাচন নিয়ে ভাবছেনা। কিভাবে নির্বাচন হবে সেই চিন্তা করছে। এ সরকারকে পদত্যাগ করে নির্দলীয় সরকার গঠনের উপর তাগাদা দেন তিনি। সময় হলেই বিএনপি›র সংসদ সদস্যরা পদত্যাগ করবে জানান মির্জা ফখরুল।

বিএনপি কখনো কোন ভুল সিদ্ধান্ত নেয়নি উল্লেখ করে তিনি বলেন, বিএনপি নির্বাচন বয়কট করেছে তত্বাবধায়ক সরকারের জন্য, পরবর্তী নির্বাচনে গিয়েছে প্রমাণ করতে যে আওয়ামী লীগের অধীনে কোন সুষ্ঠু নির্বাচন সম্ভব না।
বিদেশিদের সাথে ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগতো নির্বাচন লুট করে নিয়ে যায়। বিদেশিদের সাথে তারাই যোগাযোগ করেন, আমেরিকায় গিয়ে সে দেশের পরাষ্টমন্ত্রীর কাছে সাহায্যে চেয়েছে বিএনপিকে ভোটে অংশগ্রহণ করানোর জন্য। আমরা বিদেশিদের সঙ্গে যোগাযোগ করি না, তারাই যোগাযোগ করে তার অনেক প্রমান রয়েছে।
এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, শ্রমিকদলের সভাপতি আব্দুল জব্বার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহদাৎ হোসেনসহ আরো অনেকে। এর আগে তিনি নীলফামারী জেলার সৈযদপুরে বিএনপির কর্মীসভায় বক্তব্য রাখছিলেন।

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা জানান: বিএননপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রধানমন্ত্রী নোবেল পুরস্কার বিজয়ী ড.ইউনুসকে চুবিয়ে চুবিয়ে মারার হুমকি দিয়েছেন। এই সরকার জালিম সরকার। মানুষের অধিকার হরণ করেছেন। এখন ভোটের অধিকারও কেড়ে নিয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি আয়োজনে দলীয় কার্যালয়ে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথি হিসাবে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রিন্সিপাল আসাদুল হক হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক। সভাপতিত্ব করেন সৈয়দপুর বিএনপি রাজনৈতিক জেলা শাখার আহবায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার। বক্তব্য রাখেন তরুণ নেতা ইশরাক হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abul Hasnat ২০ মে, ২০২২, ১:৫৭ এএম says : 0
আপনারা কোর্টে কেস করেন না কেন ?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন