বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

প্রথম শ্রেণিতে উন্নীতকরণসহ ৭ দফা দাবিতে মানববন্ধন

বরগুনার ফায়ার সার্ভিস স্টেশন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ১২:০৩ এএম

বরগুনার ফায়ার সার্ভিস স্টেশনকে প্রথম শ্রেণিতে উন্নীতকরনসহ ৭ দফা দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে, বরগুনা জেলা নাগরিক অধিকার সংরক্ষণ কমিটি। তাদের দাবিগুলো হচ্ছে, বরগুনার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনকে আরও দুটো ইউনিটসহ দ্বিতীয় শ্রেনী থেকে প্রথম শ্রেনীতে উন্নীতকরণ, নিউ পৌর সুপার মার্কেটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সরকারি ও বেসরকারিভাবে সহায়তা প্রদান করা, ঋণগ্রস্ত ব্যবসায়ীদের আগামী এক বছরে ঋণ পরিশোধ বা কিস্তি দিতে চাপ প্রয়োগ না করা, সহজ শর্তে ব্যাংক ঋণ দিয়ে পুনরায় ব্যবসা চালু করতে সহায়তা করা, প্রশাসন ও পৌরসভার ব্যবস্থাপনায় পুনরায় পাঁকা বা সেমি পাঁকা অবকাঠামো তৈরি করা, ব্যবসায়ীদের বীমার আওতায় নিয়ে আসা এবং প্রকৃত ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে সহায়তা দেয়া।
বরগুনা প্রেসক্লাবের সামনে বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত কর্মসূচি পালন করা হয়।
কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন, বরগুনা জেলা নাগরিক অধিকার সংরক্ষণ কমিটির সভাপতি এড. মো. আনিসুর রহমান, জেলা এনজিও ফোরামের সভাপতি আবদুল মোতালেব মৃধা, জেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি সুখরঞ্জন শীল, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্তরঞ্জন শীল, পাবলিক পলিসি ফোরামের সভাপতি হাসানুর রহমান ঝন্টু, বরগুনা জেলা নাগরিক অধিকার সংরক্ষণ কমিটির সাধারণ সম্পাদক মনির হোসেন কামাল, বরগুনা পৌরসভার প্যানেল মেয়র রইসুল আলম রিপন, জাতীয় মহিলা সংস্থা-বরগুনার চেয়ারম্যান হোসনেয়ারা চম্পা, জেলা মহিলা পরিষদের সহ-সভাপতি বেবী দাস, বরগুনা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জাফর হোসেন হাওলাদার, নিউ পৌর সুপার মার্কেটের সমবায় সমিতির সভাপতি নাসির উদ্দিন, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আবদুল আলিম, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক খোকন কর্মকার ও গণমাধ্যমকর্মী জাহিদুল ইসলাম মেহেদী।
আগামীকাল ৭ দফা দাবিতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক, জাতীয় সংসদ সদস্য, জেলা প্রশাসক, পুলিশ সুপার ও পৌর মেয়রের কাছে স্মারকলিপি প্রদান করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps