সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, পৃথক ঘটনায় স্কুল শিক্ষার্থী আহত।

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৪:৩৩ পিএম

পটুয়াখালীতে ছাত্রলীগ ও ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সোমবার (২৩ মে) বেলা সাড়ে এগারোটায় পৌর শহরের সরকারী কলেজ রোডের বিএডিসি এলাকায় এ ঘটনা ঘটে।এদিকে একই এলাকায় যুবদলের সহ-সভাপতি একেএম মিজানুর রহমানের মটর সাইকেলের উপর হামলা চালানো হলে মটর সাইকেলে থাকা তার মেয়ে পটুয়াখালী সরকারী বালিকা বিদ্যালয়ের ষষ্ট শ্রেনীর শিক্ষার্থী মেহেরীন আফরোজ (১২) মাথায় পাইপের আঘাত লাগে। এ দিকে ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনার পর জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক আলআমিন হাওলাদারের বাসা থেকে তিনটি মোটরসাইকেল আটক করেছে পুলিশ।

আহত স্কুল শিক্ষার্থী মেহেরীন আফরোজের পিতা জেলা যুবদলের সহ-সভাপতি একেএম মিজানুর রহমান জানান,তিনি তার দুই মেয়েকে নিয়ে স্কুলে যাওয়ার পথে কলেজের গেট এলাকা দিয়ে হঠাৎ পাইপ হাতে ছাত্রলীগ কর্মী শহীদুল পিতা বাবুল তার উপর হামলা চালালে আঘাত তার মেয়ের মাথায় লাগে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রদলের একটি মিছিল পটুয়াখালী সরকারি কলেজের সামনে পৌছলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া দেয়। পরে বিএডিসির এলাকায় গিয়ে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপ করে । পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পটুয়াখালী জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক আলআমিন হাওলাদার বলেন, খালেদা জিয়াকে নিয়ে কটুক্তি এবং কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ভাইয়ের নামে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে বাঁধঘাট এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে সদরের দিকে যাচ্ছিলাম। সরকারি কলেজ এলাকায় গেলে আমাদের মিছিলে হামলা চালায় ছাত্রলীগ। পরে বিএডিসি এলাকায় গিয়ে তাদের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরে পুলিশ এসে আমাদের উপরে লাঠিচার্জ করে। এ ঘটনায় আমদের কিছু নেতাকর্মী আহত হয়েছেন। পরে বাসা থেকে আমার ও আমার ছোট ভাইয়ের তিনটি মোটরসাইকেল নিয়ে যায় পুলিশ।

পটুয়াখালী জেলা ছাত্রলীগের নেতা আশিষ কুমার হৃদয় বলেন, 'দেশরতœ শেখ হাসিনাকে নিয়ে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক যে কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করেছেন এর প্রতিবাদে আমরা কলেজ থেকে বিক্ষোভ মিছিল নিয়ে শহরেরর দিকে যাওয়ার সময় আমাদের কাছে খবর আসে তারা অছাত্রদের নিয়ে ছাত্রদলের কিছু সন্ত্রাসীরা কলেজে এলাকায় মিছিল নিয়ে আসছে,আমরা তাদেরকে প্রতিহত করি।শিক্ষার্থী আহত হওয়ার ঘটনা তিনি শুনেননি বলে জানান । এবিষয়ে জানতে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামন জানান,শিক্ষার্থী আহত হওয়ার কথা শুনেছি।এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি,তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।পরিত্যাক্ত অবস্থায় অন টেস্ট প্লেটধারী তিনটি মটর সাইকেল আটক করা হয়েছে, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps