শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মহানগর

পদ্মা সেতুর উপর দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ নয়, জনগণ আওয়ামী লীগের পতন দেখবে: জাগপা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৬:২৭ পিএম

পদ্মা সেতুর উপর দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ নয়, জনগণ আওয়ামী লীগ পতন দেখবে বলে মন্তব্য করেছেন জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা'র সহ-সভাপতি ও রাজনৈতিক মুখপাত্র রাশেদ প্রধান। তিনি বলেন, দুর্নীতিতে নিমজ্জিত পদ্মা সেতুর কেলেঙ্কারি মাথায় নিয়ে আওয়ামী লীগের সেতু উদ্বোধনের ঢাক ঢোল পিঠানো লজ্জাজনক। তবে পদ্মা সেতুর উপর দাঁড়িয়ে জনগণ পূর্ণিমার চাঁদ নয়, আওয়ামী লীগের ভয়াবহ পতন দেখবে। শুধু তাই নয় ক্ষমতাসীনদের জন্য শ্রীলঙ্কার চেয়ে মহাবিপদ সংকেত অপেক্ষা করছে। বেগম খালেদা জিয়াকে পদ্মায় ফেলে দিবেন! নোবেলজয়ী ড. ইউনুসকে পানিতে ডুবিয়ে তুলবেন! আপনারা শ্রীলঙ্কার রাজাপাকসেনের কথা এতো তাড়াতাড়ি ভুলে গেলেন?

সোমবার (২৩ মে) সকাল ১১টায় ঢাকা মহানগর জাগপা'র অস্থায়ী কার্যালয়ে যুব জাগপা আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

রাশেদ প্রধান বলেন, জনগণের ট্যাক্স-খাজনার টাকায় যে পদ্ম সেতু নির্মাণ হয়েছে সেটাকে নিজেদের (আওয়ামী লীগের) পৈত্রিক সম্পত্তি মনে করবেন না। মনে রাখবেন কার ঠিকানা কোথায় হবে বলা যায় না। সময় থাকতে মুখ সামলিয়ে কথা বলুন অন্যথায় আপনারা অচিরই গণঅভ্যুত্থানের আওয়াজ শুনতে পাবেন।

দেশের বর্তমান পরিস্থিতি ভয়াবহ মন্তব্য করে তিনি বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি প্রমাণ করে দেশে শাসক নেই, শোষক বসে আছে। বিভিন্ন সংস্থার তথ্য বলছে দেশের অবশিষ্ট রিজার্ভ সামান্য। যা যে কোন সময় ধ্বসে পড়তে পারে। অথচ সরকার প্রধান দেশের অর্থনৈতিক রিজার্ভের সত্যকে গোপন রেখে মিথ্যাচার চালিয়ে যাচ্ছেন। অবিলম্বে দেশের রিজার্ভ অর্থের পরিমাণ আগামী বাজেট ঘোষণার আগেই জনগণের সামনে প্রকাশ করুন।

জাগপার এই নেতা বলেন, দেশে এখন পরিবর্তন দরকার। সেজন্য নির্দলীয় সরকার ব্যবস্থ খুব জরুরি। নির্বাচন জরুরি। দেশের ৮০ ভাগ জনগণ এখন আর আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায় না। ২০ দলীয় জোট প্রধান বেগম খালেদা জিয়াকে দেশের মানুষ আবারো ক্ষমতায় দেখতে চায়। আসুন সবাই ঐক্যবদ্ধ হই। দেশ ও গণতন্ত্র ফিরিয়ে আনি।

যুব জাগপা'র সভাপতি নজরুল ইসলাম বাবলুর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলামের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন-জাগপা'র সাধারণ সম্পাদক প্রফেসর ইকবাল হোসেন, প্রেসিডিয়াম সদস্য আসাদুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শফিকুল ইসলাম, ঢাকা মহানগর জাগপা'র সভাপতি আরিফ হোসেন ফিরোজ, সাধারণ সম্পাদক শেখ এনায়েত আহমেদ হালিম প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps