বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

আইসিটি এন্ড ক্যারিয়ার

ইলন মাস্ক গোপনে ইনস্টাগ্রাম চালান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১০:৫৫ এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে সেলিব্রেটিদের নামে-বেনামে একাধিক অ্যাকাউন্ট থাকে। এজন্য তারা অনেক সময় ভিন্ন নামে অ্যাকাউন্ট খোলেন। পৃথিবীর শীর্ষ ধনকুবের স্পেস এক্সের প্রতিষ্ঠাতা এলন মাস্কেরও রয়েছে গোপন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। যে অ্যাকাউন্টের খোঁজ তার প্রিয়জন ছাড়া আর কেউ জানে না। সম্প্রতি ইলন মাস্ক নিজের মুখেই তা স্বীকার করেছেন।

ইলন বলেন, আমার কোনও ভিন্ন নামে টুইটার অ্যাকাউন্ট নেই। তবে আমার একটা ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে। যা সম্পূর্ণ গোপনে থাকে। ফলে আমার বন্ধুরা কোনও লিঙ্ক পাঠালে আমি সেই লিঙ্কে ক্লিক করতে পারি।

এলন মাস্ক টুইটারে সবথেকে বেশি অ্যাকটিভ। প্রতিদিনই কিছু না কিছু বিষয়ে টুইট করেন তিনি। একাধিক টুইট ব্যবহারকারকারীর করা টুইটের রিপ্লাইও করেন তিনি।

সম্প্রতি নানা কারণে আলোচনায় উঠে আসেন বিশ্বখ্যাত এই প্রযুক্তিবিদ। প্রথম কারণটা তার টুইটার কেনার ঘোষণা। রীতিমতো ঢাক ঢোল পিটিয়ে টুইটার কেনার ঘোষণা দেন। কিন্তু আইনি জটিলতার কারণে শেষ পর্যন্ত টুইটার কেনা হয়ে ওঠেনি তার।

পৃথিবীর শীর্ষ ধনকুবের ইলন মাস্কের টুইটার কেনার সংবাদ সারা বিশ্বে আলোড়ন তৈরি করে। ৪৪০০ কোটি ডলারে টুইটার কেনার খবর আসে। কিন্তু হঠাৎ ইলন জানালেন মাইক্রোব্লগিং ওয়েবসাইটির ডিল এখনই হচ্ছে না।

টুইটারে এক বার্তায় ইলন জানান, ‘টুইটার ডিল’ সাময়িক ভাবে মুলতুবি রাখা হয়েছে। স্প্যাম এবং জাল অ্যাকাউন্টের জন্য এই ব্যবস্থা।

টুইটার কেনার জন্য বিপুল ঋণ নিয়েছিলেন ইলন মাস্ক। তা শোধ করার জন্য কর্মী ছাঁটাইয়েরও ইঙ্গিতও দিয়েছিলেন আমেরিকার এই ধনকুবের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps