সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

আসামিদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবি

বেলকুচিতে বাবলু হত্যা মামলা

বেলকুচি (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১২:০১ এএম

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের তেয়াশিয়া গ্রামের বাবলু ব্যাপারী হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল শুক্রবার সকালে বেলকুচি আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে মানববন্ধন পালিত হয়। বাবলু ব্যাপারী হত্যার ঘটনায় নিহতের স্ত্রী মর্জিনা খাতুন বাদী হয়ে দৌলতপুর ইউপি সদস্য মালেককে প্রধান আসামি করে ২২ জনসহ আরো বেশ কয়েকজনকে অজ্ঞান আসামি করে বেলকুচি থানায় মামলা করেন। মামলার পর ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

মানববন্ধনে বক্তব্য দেন- সাবেক ইউপি সদস্য রবিউল ইসলাম, সমাজ সেবক জিলানী, নিহতের স্ত্রী মরজিনা, মেয়ে লাইলি খাতুনসহ আরো অনেকেই।

এ সময় নিহতের মেয়ে লাইলি খাতুন বলেন, আমার বাবা একজন সহজ সরল মানুষ ছিলেন। তার কোন দোষ ছিল না। বিনা কারণে আমার সহজ সরল বাবাকে ইউপি সদস্য মালেকের নেতৃত্বে হত্যা করা হয়েছে। আমি আর কিছুই চাই না, শুধু আমার বাবাকে যারা বিনা অজুহাতে হত্যা করেছে তাদের ফাঁসি চাই।নিহতের স্ত্রী মর্জিনা বলেন, যারা আমার স্বামীকে নৃশংসভাবে হত্যা করেছে তাদেরকে দ্রুত সময়ে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসি দাবি করছি।

বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা বলেন, এ ঘটনায় পুলিশ আন্তরিকভাবে কাজ করছে। ঘটনার পরে আমরা এজাহার ভূক্ত ৪ আসামিকে গ্রেপ্তার করেছি। তাছাড়াও বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

উল্লেখ্য, গত ২২ এপ্রিল এলাকার ইউপি সদস্য মালেক ও তার চাচাতো ভাই মুছা গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দেশিয় অস্ত্রের আঘাতে বাবলু ব্যাপারী গুরুতর আহত হয়। তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps