সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ

প্রেমিক হাজতে

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১২:০২ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে বিয়ের প্রলোভনে দশম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কথিত প্রেমিক নুর মোহাম্মদকে (২৮) গতকাল শুক্রবার দুপুরে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। আটককৃত নুর মোহাম্মদ উপজেলার পিংনা ইউনিয়নের সোনামুই গ্রামের আসর উদ্দিনের ছেলে। এ ঘটনায় ধর্ষকের সহযোগী পরিচয়ে মিলন মিয়া (১৯) ও ফরিদুল ইসলাম (২৮) নামে দু’জনকে আটক করা হলেও সংশ্লিষ্টতা পাওয়া যায়নি মর্মে তাদের ছেড়ে দিয়েছে পুলিশ।
পুলিশ ও ধর্ষিতার পরিবার জানায়, প্রায় তিন বছরের বিবাহিত নূর মোহাম্মদ নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে সম্প্রতি ওই কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত বৃহস্পতিবার বিকেলে সে দুই বন্ধুসহ কিশোরীকে নিয়ে পোগলদিঘা এলাকায় নির্জন স্থানে বেড়াতে যায়। একপর্যায়ে সে কিশোরীকে বিয়ের কথা বলে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনাটি স্থানীয়রা টের পেয়ে পরিবারকে জানায়। পরে কিশোরীর বাবা তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রে গিয়ে মৌখিক অভিযোগ দেন। সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে নুর মোহাম্মদসহ তিনজনকে আটক করে।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) আব্দুল মজিদ জানান, ধর্ষিতার বাবা নুরুল ইসলাম বাদি হয়ে একমাত্র আসামি নূর মোহাম্মদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষিতার জবানবন্দি অনুযায়ী অপর দু’জনের সংশ্লিষ্টতার প্রমাণ না পাওয়ায় তাদের ছেড়ে দেয়া হয়েছে। গত শুক্রবার দুপুরে আসামিকে আদালতে সোপর্দ ও ধর্ষিতার মেডিক্যাল চেকআপের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps