শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নির্বাচনকে ব্যর্থ করার ক্ষমতা বিএনপির নেই: নানক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ৪:৫১ পিএম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র বিএনপি-জামাত যতই ষড়যন্ত্র করুক, নির্বাচনকে প্রতিহত করার ক্ষমতা তাদেরনেই।

তিনি বলেন, ‘আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামাত অপশক্তি আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে। তারা লাশ চায়, লাশের রাজনীতি করে দেশকে অস্থিতিশীল করতে চায়। কিন্তু যতই ষড়যন্ত্র করুন- কোন লাভ নেই, নির্বাচনকে প্রতিহত করার ক্ষমতা আপনাদের নাই।’
নানক আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে যুব মহিলা লীগের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন। প্রধানমন্ত্রীশেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ বিএনপি'র অন্যান্য সহযোগী সংগঠনগুলো সাম্প্রতিককালের অশালীন ও কুটুক্তিপূর্ণ বক্তব্যসহ হত্যার হুমকির প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, ২২ সালে দাঁড়িয়ে বিএনপি-জামাত ’৭৫ এর স্বপ্নদেখে। ‘৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেক বার’ এই স্লোগান দিয়ে শেখ হাসিনাকে হত্যার হুমকি দেখায়। মনে রাখবেন, মির্জা ফখরুল সাহেব- এই বাংলাদেশ আর কোনো দিন ’৭৫ ঘটতে দেয়া হবে না।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্য জাহাঙ্গীর কবির নানক বলেন, মির্জা ফখরুল সাহেব কোন পথে হাঁটবেন- সেই সিদ্ধান্ত আপনাদেরই নিতে হবে । ষড়যন্ত্রের পথে হাঁটবেন, নাকি গণতন্ত্রের পথে হাঁটবেন। গণতন্ত্রের পথে হাঁটলে, নির্বাচন কমিশনকে মানতে হবে। স্বাধীন নির্বাচন কমিশনের অধিনে নির্বাচন হবে। নির্বাচন সংবিধান অনুযায়ী যথা সময়ে অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ব্যর্থ করার, প্রতিহত করার ক্ষমতা আপনাদের নাই।
তিনি বলেন, পদ্মাসেতু নিয়ে যে ষড়যন্ত্র হয়েছিলো- শেখ হাসিনা সে ষড়যন্ত্রের বিষদাঁত ভেঙে দিয়ে আগামী ২৫ তারিখ স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন করবেন।
যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তারের সভাপতিত্বের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিলের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন