শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ঢাবিতে ফুল হাতে ছাত্রদল, পানি হাতে ছাত্রলীগ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ২:০৮ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষের পর এই প্রথম কার্জন হলের সামনে পাশাপাশি অবস্থান করে ফুল ও পানি দিয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের শুভেচ্ছা জানায় ঢাকা বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী ছাত্রদল ও বাংলাদেশ ছাত্রলীগ।

শনিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলের সামনে এমন দৃশ্য দেখা যায়।


ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক আকতার হোসেন ও সদস্য সচিব আমান উল্লাহ আমানের নেতৃত্বে দুপুর ১২টা ১৫ মিনিটে ফুল হাতে শতাধিক ছাত্রদল নেতাকর্মী কার্জন হলের সামনে যায়। সেখানে গেটের সামনে ফজলুল হক (এফএইচ) হল ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন নাইম ও সাধারণ সম্পাদক আবু হাসিব মুক্ত’র নেতৃত্বে আগে থেকেই শিক্ষার্থীদের জন্য পানি নিয়ে অবস্থান করছিল ছাত্রলীগ।

এ সময় ঢাবি ছাত্রদলের নেতাকর্মীরা গেটের দু’পাশে সারিবদ্ধভাবে ফুল হাতে দাঁড়িয়ে গেলে এফএইচ হল ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন নাইম ঢাবি ছাত্রদলের সদস্য সচিব আমান উল্লাহ আমানকে ডেকে শিক্ষার্থীদের জন্য রাস্তা ছেড়ে দাঁড়ানোর অনুরোধ জানান। এ সময় তারা দু’জন সৌহার্দ্যপূর্ণ কথাবার্তা বলেন। পরে ছাত্রদল শিক্ষার্থীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানায় এবং ছাত্রলীগ শিক্ষার্থীদের মাঝে পানি বিতরণ করে।



এ সময় ঢাবি ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন নাসির, জহির রায়হান আহমেদ, খোরশেদ আলম সোহেল, এইচ এম আবু জাফর, সোহেল রানা, রিয়াদুর রহমান, রিয়াদুর রঞ্জু, আবু সুফিয়ান, শাফি ইসলাম, ফারুক আহমেদ, বায়জিদ হোসাইন, কেন্দ্রীয় ছাত্রদল নেতা সালেহ আদনান, ঢাবি ছাত্রদলের সদস্য রিয়াজ আনোয়ার আনোয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শনিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষে ‘গ’ ইউনিটে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ফুল ও কলম দিয়ে শুভেচ্ছা জানাতে ঢাবি ক্যাম্পাসে যায় ঢাবি ছাত্রদলের নেতৃবৃন্দ ও নেতাকর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন