শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

মহানগর

ঢাবিতে বাম সংগঠনের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ, আহত ৭

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ১০:৫১ এএম

সীতাকুণ্ডে অগ্নিকাণ্ড নিয়ে শাহবাগে বামপন্থী ছাত্র সংগঠনগুলোর বিক্ষোভ সমাবেশ থেকে ফেরার পথে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় হামলার অভিযোগ উঠেছে ছাত্রলীগের নেতা-কর্মীর বিরুদ্ধে। সোমবার সন্ধ্যায় ছাত্র ইউনিয়ন (একাংশ), সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ও ছাত্র ফেডারেশনসহ আটটি বামপন্থী সংগঠনের জোট এই প্রতিবাদ সমাবেশ করে।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সালমান সিদ্দিকী জানিয়েছেন, সীতাকুণ্ডে অগ্নিকাণ্ডের প্রতিবাদে শাহবাগে সমাবেশ শেষে মিছিল নিয়ে ক্যাম্পাসে ফেরার পথে ছাত্রলীগের ৮ থেকে ১০ জন নেতা-কর্মী আমাদের ওপর হামলা চালায়। এতে আমাদের ৭ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সহ সভাপতি অনিক রায়, অন্তু রায়, ঢাবি শাখা ছাত্র ফ্রন্টের প্রচার সম্পাদক মোজাম্মেল হক, মাহমুদুল হাসান অর্ণব, নাহিয়ান রাহাত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। অনিক রায়ের মাথায় সাতটি সেলাই পড়েছে। হামলার অভিযোগের বিষয়ে ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, ঘটনার সঙ্গে ছাত্রলীগের কেউ জড়িত নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ৭ জুন, ২০২২, ১১:২৮ এএম says : 0
এই আওয়ামী সন্ত্রাসীরা মনে করেছে তারা চিরজীবন ক্ষমতায় থাকবে আর এই জন্যই তারা মানুষের পরে জঘন্যতম অত্যাচার করেই যাচ্ছে কারণ আমাদের আইন-শৃঙ্খলা বাহিনী এই সরকারকে সব ধরনের সাহায্য করছে যখন এদের ক্ষমতা চলে যাবে তখন আইন-শৃঙ্খলা বাহিনী এবং যারা সন্ত্রাসী আওয়ামীলীগ বাংলার জনগণ ওদেরকে হাত-পা ভেঙে দেবে পঙ্গু করে রাস্তায় ভিক্ষা করে খাওয়াবে ইনশাআল্লাহ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন