শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সন্তান হত্যার বিচার দাবি

পিরোজপুরে মানববন্ধন

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ১২:০৩ এএম

পিরোজপুরে সন্তান হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছেন নিহতের বাবা-মা-পরিবার ও এলাকাবাসী। গতকাল শুক্রবার দুপুরে সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাইনখালী গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত রুমান হোসেনের পিতা রফিকুল ইসলাম ফকির, মা রেকসোনা ফকির, ভাই লিমন ফকির, শাশুরি লাইলী বেগম, চাচা শহিদুল ইসলাম ফকির, ইউপি সদস্য হাসান হাওলাদারসহ আরো অনেকে।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, নিহত রুমানকে ডিভাইন গ্রুপে কাজের কথা বলে বাড়ি থেকে নিয়ে যায় তার খালাত ভাই শংকরপাশা ইউনিয়নের বাইনখালী গ্রামের মৃত আব্দুল মালেক হাওলাদারের পুত্র সুমন হাওলাদার, আলতাফ হাওলাদারের পুত্র বাচ্চু হাওলাদার, ইমাম হাওলাদার, আব্দুল খালেক হাওলাদারের পুত্র আল-আমিন হাওলাদার, শাহ আলম হাওলাদারের পুত্র সাইমন হাওলাদার ও তাদের সহযোগীরা।

এরপর অর্থিক ও পারিবারিক সামান্য কিছু বিষয় নিয়ে তার কর্মস্থলে তাকে পরিকল্পিতভাবে হত্যা করে। তবে এ ঘটনায় যশোর জেলার চৌগাছা থানায় মামলা না নেয়া এবং হত্যাটি আত্মহত্যা হওয়ায় সুষ্ঠু বিচার না পাওয়ার দাবি পরিবারের।

প্রসঙ্গত, গত ৫ জুন ভোরে যশোর জেলার চৌগাছা উপজেলার বিশ^াসপাড়া এলাকার জনৈক তবিবর রহমান চুন্নুর বাড়ির পাশের একটি নির্মনাধীন ভবনের লিংটন থেকে পিরোজপুর জেলার সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাইনখালী গ্রামের রফিকুল ইসলাম ফকিরের পুত্র রুমান হোসেনের লাশ উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন