শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

লোহাগড়ায় কলেজছাত্রকে ডেকে নিয়ে কুপিয়ে জখম

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ১২:০৬ এএম

নড়াইলের লোহাগড়া উপজেলার মঙ্গলহাটা গ্রামে এবার এক কলেজছাত্রকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করার উদ্দেশ্যে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। হামলার শিকার কলেজ ছাত্রের নাম আকিব মোল্যা (২০)। সে মঙ্গলহাটা গ্রামের মধ্য পাড়ার আজাদ মোল্যার ছেলে এবং উপজেলার দিঘলিয়া নবগঙ্গা ডিগ্রি কলেজের ২য় বর্ষের ছাত্র। গত ১০ জুন রাত ৯টার দিকে মঙ্গলহাটা গ্রামের রাকিব মোল্যার বাড়ির সামনে রাস্তার ওপর এ ঘটনা ঘটে। গুরুতর আহত আকিব মোল্যাকে রাতেই লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলহাটা গ্রামে রাতের আধারে এভাবে খুন করার উদ্দেশে গুরুতর জখম ও মারপিটের তৃতীয় ঘটনা।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত ৯টার দিকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে পূর্ব থেকে উৎপেতে থাকা ৬/৭ জন দুর্বৃত্ত আকিব মোল্যাকে ধরে এলোপাতাড়ি মারধর ও কুপিয়ে গুরুতর জখম করে। আহত আকিব মোল্যার চিৎকারে আশপাশের বাড়ির লোকজন ও তার মা দৌড়ে আসলে দুর্বৃত্তরা তার কাছে থাকা মোবাইল ফোনটা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার মাথায় গুরুতর আঘাতের জখম রয়েছে।
উল্লেখ্য গত কিছুদিন পূর্বে ওই গ্রামের বিটু মুছল্লী (৫৫) নামে এক ব্যক্তিকে রাতের আধারে নির্মমভাবে পিটিয়ে এবং কুপিয়ে গুরুতর জখম করে। বিটু মুছল্লী এখনও ঢাকার হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এর আগে আহাদ মোল্যা (৫০) নামে এক ব্যক্তিকে একই কায়দায় খুন করা উদ্দেশে তার বাড়ির সামনে মারপিট করে জখম করে।
লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, ঘটনা শুনেই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে, এবং অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন