বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বিএনপির গঠনতন্ত্র পরিপন্থী কমিটি বাতিলের দাবি

বেলকুচিতে সংবাদ সম্মেলন

বেলকুচি (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২২, ১২:০২ এএম

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা বিএনপির গঠনতন্ত্র পরিপন্থী ও জেলা বিএনপির সভাপতির স্বাক্ষর বিহীন আহবায়ক কমিটি গঠন করায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে বেলকুচি প্রেসক্লাবে উপজেলা বিএনপির একটি অংশ এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলন জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি গোলাম আজম লিখিত বক্তব্যে বলেন, দলের গঠনতন্ত্রের নিয়ম না মেনে তৃতীয় সারির নেতা নুরুল ইসলাম গোলামকে ভারপ্রাপ্ত আহবায়ক দেয়া হয়েছে। আবার অনুমোদিত কমিটিতে জেলা বিএনপিসাধারণ সম্পাদকের স্বাক্ষর থাকলেও সভাপতির স্বাক্ষর বা অনুমোদন নেই। অথচ কেন্দ্রীয় বিএনপির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম আলীমের সুপারিশ ও সেচ্ছাচারীতায় এই কমিটি জেলা থেকে আমাদের কাছে পাঠানো হয়েছে। এছাড়াও কেন্দ্রীয় নেতা আলীম প্রভাব খাটিয়ে আমাদের দলের নেতাকর্মীকে মারধরের আসামিকে উপজেলা সেচ্ছাসেবক দলের পদে আনা হয়েছে। এ ধরনের কর্মকান্ডের কারনে বেলকুচি উপজেলা বিএনপি আগামীতে আরো ভঙ্গুর দলে পরিনিত হবে। এসময় তিনি আরো বলেন, আমরা এই কমিটি মানি না, এটি একটি জাল জালিয়াতি কমিটি।

এবিষয়ে জেলা বিএনপিসাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু বলেন, বেলকুচি উপজেলা বিএনপির কমিটি অনুমোদন দেওয়া হয়নি। তবে কিভাবে জেলা থেকে এ কমিটি চিঠিতে পাঠানো হলো তার কোন সৎ উত্তর তিনি দেননি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় তাঁতি দলের যুগ্ম আহবায়ক গোলাম মওলা খান বাবলু, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জার মন্ডল, সাবেক সহ-সভাপতি আব্দুল মান্নান সরকার, পৌর বিএনপির সাবেক সভাপতি মনোয়ার হোসেল শামীম, উপজেলা যুব দলের সাবেক সভাপতি শফিকুল ইসলাম সফিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন