মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় গাছে ঝুলিয়ে শিশু নির্যাতন নির্যাতনকারী গ্রেফতার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ১০:২২ পিএম

মাগুরার শ্রীপুরে আমলসার গ্রামে টিয়াপাখি চুরির অভিযোগ তুলে ১২ বছরের এক শিশুকে গাছে ঝুলিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত নূর ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে। সে ওই গ্রামের বশির মৌলবির ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার আমলসার গ্রামের পশ্চিমপাড়ার কৃষি শ্রমিক শাহাবুদ্দিনের ছেলে জীবনকে আম পেড়ে দেওয়ার জন্য বশির মৌলবির বাড়িতে ডেকে নিয়ে যাওয়া হয়। কিন্তু ওইদিনই তার বাড়ি থেকে একটি পোষা টিয়াপাখি হারিয়ে যায়। যে ঘটনার জন্যে বশির মৌলবির ছেলে নূর ইসলাম জীবনকে অভিযুক্ত করে বুধবার নিজের বাড়ির একটি গাছে ঝুলিয়ে নির্মমভাবে নির্যাতন চালায়।

এলাকাবাসী জানায়, টিয়াপাখি চুরির অভিযোগ দিয়ে নূর ইসলাম শিশুটিকে গাছে ঝুলিয়ে রাখলেও পরবর্তিতে স্থানীয় মাতবর মতলেব মিয়াসহ অন্যান্যদের সম্মতিতে তার ওপর মধ্যযুগীয় কায়দায় নির্মম নির্যাতন চালানো হয়। প্রায় এক ঘণ্টা ধরে চলা নির্যাতনের পরও শিশু জীবন চুরির কথা স্বীকার না করলে তাকে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনার পর জীবনের বাবা থানায় মামলা দায়ের করার চেষ্টা করলেও স্থানীয় মাতবররা সেটি করতে দেয়নি।

এদিকে বৃহস্পতিবার শাহাবুদ্দিন সন্তানের ওপর নির্যাতনের বিষয়ে শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দেন। কিন্তু দুইদিনেও পুলিশ এ বিষয়ে কার্যকর ব্যবস্থা গ্রহণ করেনি। যে ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকাবাসীর পক্ষ থেকে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে পুলিশ প্রশাসনের টনক নড়ে বলে তারা জানিয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কলিম উল্লাহ জানান, থানায় অভিযোগ পাওয়ার পর বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হয়েছে। এরই মধ্যে নির্যাতনের ছবি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে খবর পাওয়ার পর শুক্রবার রাতেই অভিযান চালিয়ে নির্যাতনের ঘটনায় জড়িত মূল অভিযুক্ত নূর ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Harunur Rashid ১৮ জুন, ২০২২, ৪:১৮ এএম says : 0
Turn the table on this thug. End of the story.
Total Reply(0)
মোঃনূরুল ইসলাম ১৯ জুন, ২০২২, ৪:০৪ এএম says : 0
নির্যাতন কারীর বিচার চাই।
Total Reply(0)
মোহাম্মদ হারুন ১৯ জুন, ২০২২, ৬:৪৭ এএম says : 0
শিশুকে এভাবে নির্যাতনের জন্য নির্যাতন কারির কটুর শাস্তি হওয়া দরকার
Total Reply(0)
Md obidul hasan ১৯ জুন, ২০২২, ৮:২৪ এএম says : 0
যি এদের মতো যানুয়ারের জন্য আজকে আমাদের দেশের এই অবস্থা । এদের শাস্তি হওয়া উচিত ওদের এই ভাবে জানুয়ারের মতো করে পিটানো।
Total Reply(0)
MD MASUD RANA ১৯ জুন, ২০২২, ৯:৫৮ এএম says : 0
সত্য বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের জন্য ধন্যবাদ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps