সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

অভ্যন্তরীণ

সেনবাগে অপপ্রচারের প্রতিবাদে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২২, ১২:০২ এএম

ফেসবুকে ফেইক আইডি খুলে অপপ্রচার ও সুনামক্ষুন্নের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নোয়াখালীর সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পরপর ৫বার নির্বাচিত ইউপি সদস্য জহির হোসেন স্বপন। গতকাল রোববার দুপুরে সেনবাগ প্রেসক্লাবে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে জহির হোসেন স্বপন বলেন, আমি টানা ৫ বারের নির্বাচিত একজন ইউপি সদস্য। আমার জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে একটি মহল আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়ে আমার সুনামক্ষুন্ন করছে। আমার ফেসবুক আইডি ইংরেজিতে ঝড়ঢ়ড়হ গবসনবৎ। কিন্তু বাংলায় স্বপন মেম্বার নামে আমার ছবি দিয়ে একটি আইডি খুলে আমার বিরুদ্ধে মিথ্যা ও আপত্তিকর পোস্ট দিয়ে যাচ্ছে।
এছাড়া গত ১৫ জুন নির্বাচনের পূর্বের রাতে আমার প্রতিদ্বন্দ্বী এক প্রার্থীর ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। কে বা কারা ঘটনা ঘটিয়েছে, যা সিসি টিভিতে দেখা গেছে। আমি এর তীব্র নিন্দা জানাই এবং দোষিদের চিহ্নিত করে শাস্তির দাবি জানাচ্ছি। কিন্তু ফেইক আইডি ব্যবহারকারিরা তার পোস্টে নিজেকে হামলার শিকার ঐ প্রার্থীর ভাই উল্লেখ করে হামলার জন্য আমাকে দায়ী করে পোস্ট দিয়ে যাচ্ছেন।
তিনি এ ঘটনায় সেনবাগ থানায় জিডি করেছেন।
এ বিষয়ে তিনি প্রশাসনকে ফেইক আইডি ব্যবহারকারীকে সনাক্ত করে আইনি ব্যবস্থা নেয়ার অনুরোধ এবং সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন