শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মতলবে জনপ্রতিনিধি, কর্মকর্তা, সাংবাদিক ও সূধীজনদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

মতলব(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ৫:২২ পিএম

বৃহস্পতিবার(২৩ জুন)মতলব উত্তর উপজেলা পরিষদ সভাকক্ষে জেলা প্রশাসক কামরুল হাসানের স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের প্রধানগণ, সাংবাদিকবৃন্দ ও সুধীজনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার মাহফুজ মিয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক কামরুল হাসান।
বক্তব্য রাখেন ,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস , সহকারী কমিশনার(ভূমি)হেদায়েত উল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতায়ের হোসেন খান সুফল,মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ শাহজাহান কামাল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোজাম্মেল হক, উপজেলা সমাজ সেবা অফিসার আনিসুর রহমান তপু, গজরা ইউপির চেয়ারম্যান শহীদ উল্লা প্রধান, ফতেপুর পূর্ব ইউপির চেয়ারম্যান নূর মোহাম্মদ ,ষাটনল ইউপির চেয়ারম্যান ফেরদৌস আলম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহাজাহন প্রধান, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম,সাংবাদিক জাকির হোসেন বাদশা।
মতবিনিময় সভার পূর্বে নবাগত জেলা প্রশাসক কামরুল হাসানকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
জেলা প্রশাসক কামরুল হাসান বলেছেন, মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের বেড়িবাঁধটি মতলব উত্তর উপজেলার প্রান। তাই এ বাঁধটি রক্ষা করা আমাদের মূল কাজ। সিলেটের বন্যার পানি আমাদের এখানে নেমে আসবে। তখন এখানে বন্যা দেখা দিতে পারে। আমাদের প্রস্তুতি থাকতে হবে। সকলে মিলে মোকাবেলা করতে হবে। মানুষের জানমালের যাতে ক্ষতি না হয়।
তিনি আরো বলেন, ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন। পদ্মা সেতুর কথা শুনলেই আমরা একটি অণ্য রকম অনুভ’তি হয়। আমি মুক্তিযুদ্ধ দেখিনি। কিন্তু পদ্মা সেতু কিভাবে হয়েছে তা আমরা সবাই দেখেছি। পদ্মা সেতু নির্মানে যে কত প্রতিবন্ধকতা হয়েছে তা আপনারা জানেন।সকল প্রতিবন্ধকতা দূরে রেখে পদ্মা সেতু নির্মান হয়েছে। এখন শুধু মাননীয় প্রধান মন্ত্রী উদ্বোধনের অপেক্ষায়। সব জেলায় উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করবেন। চাঁদপুরবাসী অনুষ্ঠান উপভোগ করার জন্য চাঁদপুর স্টেডিয়ামে সমাবেশে আয়োজন করেছি। সেখানে সবাই অংশ নেবে। সকল উপজেলায় উদ্বোধনী অনুষ্ঠান উপভোগের আয়োজন থাকবে।
তিনি বলেন, বর্তমান সরকার নারী বান্ধব সরকার। নারীদের উন্নয়নে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছে। নারীরা বাল্যবিবাহ,নির্যাতনসহ সকল প্রকার অপরাধ মূলক কাজের প্রতিবাদ করতে শিখেছে। পুরুষের পাশাপাশি তারা সমান তালে এগিয়ে যাচ্ছে।
তিনি বলেন, সরকার বিভিন্ন উন্নয়ন প্রকল্প হাতে নিয়ে বাস্তবায়ন করছেন। সরকারের উন্নয়ন প্রকল্প গুলো সকরৈর সমন্বিত চেস্টায় এগিয়ে নিয়ে যেতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন