সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে বড় ভাইকে হত্যার ঘটনায় ছোট ভাইকে গ্রেফতার করেছে র‌্যাব

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৫:২৪ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাদকাসক্ত বড় ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় ছোট ভাই সিয়াম মিয়া (১৯)কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ এর একটি টিম। বুধবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, উপজেলার নওয়াপাড়া গ্রামের নোমান ফকিরের মাদকাসক্ত বড় ছেলে জার্মান ফকির (২৪) মাদকের টাকা জোগাড় করার জন্য মাঝে মধ্যে ঘরের বিভিন্ন জিনিসপত্র বিক্রি করে ফেলত। এরই মাঝে গত ২১জুন মাদকের টাকা জোগাড়ের জন্য ঘর থেকে একটি ছাগল বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার চেষ্টা করে জার্মান মিয়া। এসময় ছোট ভাই সিয়াম ফকির তাকে বাঁধা দেয়। এ নিয়ে দুই ভাই প্রথমে কথা কাটাকাটি পরে হাতাহাতিতে জড়িয়ে পরে। এক পর্যায়ে কাছে থাকা ধারালো দা দিয়ে জার্মান ফকিরকে বুকে কুপ দেন সিয়াম ফকির। এসময় জার্মান ফকিরের চিৎকার শুনে পরিবারের লোকজন ছুটে আসলে সিয়াম ফকির ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে জার্মান ফকিরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃৃত ঘোষনা করেন।

এঘটনায় নিহতের বাবা বাদি হয়ে ঈশ্বরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করার পর সিয়াম ফকিরকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে বুধবার দুপুরে সিয়ামকে পার্শবর্তী গৌরীপুর উপজেলা থেকে গ্রেফতার করে ময়মনসিংহ র‌্যাব-১৪ এর একটি টিম।

র‍্যাব-১৪ এর সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন জানান, প্রথমে চাঞ্চল্যকর এ ঘটনায় র‌্যাব-১৪ এর একটি টিম ছায়া তদন্ত শুরু করে। পরে বুধবার দুপুরে ঘটনার সাথে জড়িত একমাত্র পলাতক আসামি সিয়াম ফকিরের অবস্থান নির্ণয় করে গৌরীপুর উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২৯ জুন, ২০২২, ৫:২৬ পিএম says : 0
আজ আল্লাহর আইন দিয়ে দেশ শাসন করা হয় না বলে মানুষ নরপিচাশ নরম হয়ে গেছে সরকারের সাথে পাল্লা দিয়ে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন