মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

টঙ্গীতে মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৭:৪২ পিএম


টঙ্গীতে পিতার বিরুদ্ধে নিজ মেয়েকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। টঙ্গীর গাজীপুরা সাতাইশ এলাকায় নুরু মিয়ার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। গতকাল বুধবার (২৯ জুন) রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি অভিযোগ দায়ের করেন। বৃহস্পতিবার (৩০ জুন) এসব তথ্য জানা গেছে।
অভিযুক্তের নাম শামীম (৩৮)। তিনি ময়মনসিংহ জেলার মুজাখালী গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে। বুধবার (২৯ জুন) রাতেই অভিযুক্ত শামীমকে টঙ্গীর গাজীপুরা এলাকা থেকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে।
মামলা সূত্রে জানা যায়, মামলার বাদী রাবেয়া পেশায় একজন পোশাক শ্রমিক। তিনি স্বামী-সন্তান নিয়ে টঙ্গীতে বসবাস করেন। প্রতিদিনের মতো গত শনিবার সকালে তিনি অফিসে চলে যায়। এই সুযোগে তার স্বামী বাসা ফাঁকা পেয়ে নিজের বড় মেয়েকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে না জানানোর জন্য অভিযুক্ত শামীম তার নিজের বড় মেয়েকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দেন।
এরপর গত মঙ্গলবার (২৯ জুন) বিকেলে ওই কিশোরী হঠাৎ প্রচুর কান্নাকাটি করছিলো। সেসময় মা কান্নার বিষয়ে জানতে চাইলে ধর্ষণের ঘটনার বিস্তারিত মায়ের কাছে জানায় মেয়ে। পরবর্তীতে ভুক্তভোগীর মা বাদী হয়ে ধর্ষণকারীর (ভুক্তভোগীর পিতা) বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।
টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম বলেন, ‘এ বিষয়ে মামলা হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন