বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

অভ্যন্তরীণ

শিক্ষক হত্যাকারীর ফাঁসির দাবি

দেবিদ্বারে প্রতিবাদ সমাবেশ

মো. হাবিবুর রহমান, দেবিদ্বার (কুমিল্লা) থেকে : | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ১২:০২ এএম

ঢাকার সাভারের শিক্ষক উৎপল কুমার সরকারকে পিটিয়ে হত্যা ও নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্ছিত করার প্রতিবাদে কুমিল্লার দেবিদ্বারে ঘণ্টাব্যাপী মানববন্ধন, বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলার মাধ্যমিক শিক্ষক সমিতি এবং বাকশিস শিক্ষক কর্মচারী।
গত শনিবার দুপুরে দেবিদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে কুমিল্লা-সিলেট মহাসড়কের নিউমার্কেট মুক্তিযোদ্ধা চত্বরে সারাদেশে শিক্ষক নির্যাতনের প্রতিবাদ ও শিক্ষক হত্যার আসামি জিতুর ফাঁসির দাবিতে এই মানববন্ধন, বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক নানু মিয়ার উপস্থাপনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, প্রভাষক সাইফুল ইসলাম শামীম, সমিতির সিনিয়র সহ-সভাপতি আবদুল মোমেন, সাধারণ সম্পাদক মোকতল হোসেন, প্রধান শিক্ষক পরিমল বিকাশ দত্ত, সহকারী প্রধান শিক্ষক রুহুল আমিন, সহকারী শিক্ষক জামাল কবির ও অমর চন্দ্র পাল।
বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিক্ষকদের সর্বোচ্চ সম্মানে ভূষিত করেছেন। আজ শিক্ষকদের হত্যা ও লাঞ্ছিত করা হচ্ছে। তারা শিক্ষক উৎপলের হত্যাকারী খুনি আশরাফুল ইসলাম জিতুর ফাঁসির দাবি করে বলেন, আর যেন কোন শিক্ষক এভাবে নিহত না হয়, সে ব্যাপারে কঠোর পদক্ষেপ নেয়ার জন্য প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন