বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

কপিল শর্মার বিরুদ্ধে চুক্তিভঙ্গের অভিযোগে মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ১০:৩৮ এএম

ভারতের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। লোক হাসিয়ে প্রশংসা কুড়ালেও তাকে নিয়ে বিতর্কও কম নয়। এবার আইনি জটিলতায় পড়েছেন তিনি। তার নামে যুক্তরাষ্ট্রে একটি মামলা দায়ের হয়েছে। চুক্তিভঙ্গের অভিযোগ এনে মামলাটি করেছে সাই ইউএসএ ইঙ্ক নামের একটি সংস্থা।

মামলার অভিযোগে বলা হয়েছে, ২০১৫ সালে উত্তর আমেরিকা সফরে গিয়েছিলেন কপিল শর্মা। সেই সফরে সাই ইউএসএ ইঙ্ক-এর কর্তা অমিত জেটলির সঙ্গে ছয়টি শো’র জন্য চুক্তিবদ্ধ হন কপিল। কিন্তু পাঁচটি শো করেই ফিরে আসেন কমেডি তারকা।

তখন কপিল নাকি কথা দিয়েছিলেন, একটি শো’র ক্ষতিপূরণ দেবেন। কিন্তু সেই কথাও রাখেননি বলে অভিযোগ অমিত জেটলির। একারণেই তিনি আইনের দ্বারস্থ হয়েছেন। বর্তমানে নিউইয়র্কের একটি আদালতে মামলাটি বিচারাধীন রয়েছে।

অমিত জেটলির দাবি, ‘তিনি পারফর্ম করেননি এবং উত্তরও দেননি। যদিও আমরা আদালতে যাওয়ার আগে তার সঙ্গে যোগাযোগ করার জন্য বেশ কয়েকবার চেষ্টা করেছি।’

এদিকে, কপিল শর্মা তার পুরো টিম নিয়ে বর্তমানে রয়েছেন উত্তর আমেরিকা সফরে। ভ্যাঙ্কুভার ও টরেন্টোতে তারা কয়েকটি শো করেছেন। এই সফরে কপিলের সঙ্গে রয়েছেন কৃষ্ণা অভিষেক, সুমনা চক্রবর্তী, কিকু শারদা, চন্দন প্রভাকর ও রাজীব ঠাকুর-সহ দলের অন্যরা। এর মধ্যেই পড়লেন আইনি ঝামেলায়। বিষয়টি নিয়ে এখনো কোনো প্রতিক্রিয়া দেননি কপিল।

উল্লেখ্য, ‘দ্য কপিল শর্মা শো’ দিয়ে ভারতীয় টেলিভিশন জগতে রাজত্ব করছেন কপিল। কমেডিভিত্তিক এই অনুষ্ঠানের জনপ্রিয়তা ভারত ছাড়িয়ে অন্যান্য দেশেও ব্যাপক। কিছুদিন আগেই অনুষ্ঠানটির দ্বিতীয় সিজনের প্রচার শেষ হয়েছে। আপাতত কপিল ও তার দল রয়েছে বিদেশ সফরে। সেটা শেষ করে দেশে ফেরার পর নতুন সিজনের কাজ শুরু করবেন তারা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন