শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর সাথে কোটালীপাড়া আওয়ামী লীগের মতবিনিময় সভা

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ৬:৩০ পিএম | আপডেট : ৮:১১ পিএম, ৪ জুলাই, ২০২২

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর সাথে মতবিনিময় করছেন কোটালীপাড়া আওয়ামীলের নেতারা।আজ সোমবার ৪ জুলাই টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের কার্যালয় টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া আওয়ামীলীগের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া আওয়ামীলীগের নেতাদের সাথে কুশল বিনিময় করে খোজখবর নেন।

এসময় টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া আওয়ামীলীগের শীর্ষ নেতারা সহ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে সড়ক পথে বেলা ১১টা ৪০ মিনিটে টুঙ্গিপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী। এরপর বেলা ১১টা ৪৫ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুস্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান। এসময় কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন তিনি। শ্রদ্ধা নিবেদনের সময় প্রধানমন্ত্রীর সঙ্গে পরিবারের সদস্যরা ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মগফেরাত কামণা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। পদ্মা সেতুর উদ্বোধনের ৯ দিনে পর সড়ক পথে এটিই প্রধানমন্ত্রীর প্রথম পারিবারিক সফর। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গন্ধুর স্মৃতিবিজড়িত স্থানগুলো ঘুরে দেখেন।

সকাল ৮টায় ঢাকার গণভবন থেকে সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দ্যেশে রওনা দেন প্রধানমন্ত্রী। পদ্মা সেতু পার হয়ে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে সকাল ১০টা ৫০ মিনিটে গোপালগঞ্জের মুকসুদপুরে পৌঁছান। বেলা ১১টা ২০ মিনিটে গোপালগঞ্জ সদরে পৌঁছান।

এ সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল, ছেলে সজীব ওয়াজেদ জয়সহ পরিবারের সদস্যরা রয়েছেন।সড়ক পথে টুঙ্গিপাড়ায় আসার পথে পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক নজর দেখতে মহাসড়কের দুই পাশে অবস্থান নেন হাজার হাজার জনতা। তবে নিরাপত্তার কারণে তাদের সরিয়ে দেয় পুলিশ।বিকাল চারটায় সড়ক পথে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন সরকার প্রধান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন