শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শ্রীনগরে ব্যবসায়ীর লাশ উদ্ধার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ১২:০৫ এএম


শ্রীনগরে নিজের দোকান থেকে ব্যবসায়ীর রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। গত সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দোগাছি বাজারের ব্যবসায়ী মামুন শেখের (৪৩) লাশটি উদ্ধার করে পুলিশ। স্থানীয়রা জানায়, দোগাছি বাজারের মুদি দোকানী মানুম শেখের দোকান ভেতর থেকে বন্ধ দেখে সকাল ৯টার দিকে ডাকাডাকি করে কোন সারা না পেয়ে শার্টার ভেঙে দোকানের মেঝেতে রক্তাক্ত লাশ দেখে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ ঘটনা স্থলে এসে লাশটি উদ্ধার করে।
পুলিশ জানায়, দোকানের আড়ার সাথে বাধা ছেড়া সরু রশি দেখা ঝুলতে দেখা যায়। লাশের মাথা পেছন থেকে ফাঁটা ও মেঝেতে রক্তের ধারা দেখে গেছে। ধারণা করা হচ্ছে ব্যবসায়ী মামুন ফাঁস দেয়ার পর রশি ছিড়ে মেঝেতে পরে যায়।
মামুন শেখের পারিবারিক সূত্র জানায়, তার বাড়ি লৌহজং উপজেলার মালির অংক গ্রামে। মামুন শেখের বাবার নাম শওকত আলী শেখ। বাজারের সাথেই মামুনের শ্বশুরবাড়ি। মামুন সেখানেই স্ত্রী, সন্তান নিয়ে বসবাস করতেন। তবে স্ত্রীর সঙ্গে বনিবনা ছিল না। এ নিয়ে বেশ কয়েকবার গ্রাম্য সালিশ হয়েছে। একারণে মামুন শেখের মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে।
শ্রীনগর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর বুঝা যাবে ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন