শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

অভ্যন্তরীণ

শ্রীপুরে টাকার জন্য বাবাকে কোপালো ছেলে

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ১২:০৫ এএম

গাজীপুরের শ্রীপুরে ৫ লাখ টাকা দাবি করে না পেয়ে বৃদ্ধ বাবাকে এলোপাথারী কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনা ঘটেছে গত সোমবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের শৈলাট গ্রামে। ছেলের কোপে আহত ফজর আলী (৭০) ওই গ্রামের মৃত নিয়ত আলীর ছেলে। এ ঘটনায় অভিযুক্তরা হলো- ফজর আলীর ছেলে আলী নূর (৩৫), আলী নূরের স্ত্রী হালে (২৮), ছেলে হাবিবুল্লাহ (১৮) ও ছোট ভাই আ: আউয়ালের স্ত্রী।
ঘটনার পর ৯৯৯ এর ফোন পেয়ে শ্রীপুর থানা পুলিশ অভিযান চালায়। এ সময় অভিযুক্তরা গ্রাম ছেড়ে পালিয়ে যায়। শ্রীপুর থানার উপ-পরিদর্শক এসআই আ. রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। ভুক্তভোগী ফজর আলীর মেয়ে পাপন জানান, সম্প্রতি তার বাবা সোয়া ৫ শতাংশ জমি বিক্রয় করেছেন। তার দুই ভাই আলী নূর ও আ. আউয়াল অন্যত্র বাড়ি করে থাকে। বাবার জমি বিক্রির টাকা থেকে ৫ লাখ টাকা দাবি করে আসছিল দুই ভাই। তাদেরকে টাকা না দেয়ায় দুই ভাই মিলে টাকার জন্য বাবার সাথে ঝগড়া করতো। গত ৩ জুলাই সকাল ১০টার দিকে আউয়ালের স্ত্রী বাবার বাড়িতে আসে টাকার জন্য ঝগড়া করে বাবাকে দেখে নেয়ার হুমকি দেয়। গত সোমবার সকাল সাড়ে ৮টার দিকে আলী নূর, স্ত্রী, পুত্র ও ভাই আউয়ালকে সঙ্গে নিয়ে দা হাতে বাবার বাড়ির সামনে অবস্থান করে। তাদের গালিগালাজের শব্দ শুনে ফজর আলী বাড়ি থেকে বের হলে কিছু বুঝে উঠার আগেই আলী নূর ধারালো দা দিয়ে বৃদ্ধা ফজর আলীর কাথ, হাত, পিঠ ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী কোপায়। ফজর আলী অজ্ঞান হয়ে মাটিতে পড়ে গেলে হামলাকারীরা চলে যায়। স্থানীয়া ফজর আলীকে শ্রীপুর হাসপাতালে নেয়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় কতর্ব্যরত ডাক্তার তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক এসআই আ. রাজ্জাক জানান, ৯৯৯ এর ফোন পেয়ে জরুরি ভিত্তিতে ঘটনাস্থলে অভিযান চালাই। এসময় অভিযুক্তরা পালিয়ে যায়। বৃদ্ধ ফজর আলীর পক্ষের দায়ের করা অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন