বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

লক্ষ্মীপুরে হত্যা মামলায় দু’জনের মৃত্যুদণ্ড

স্টাফ রিপোর্টার, লক্ষ্মীপুর থেকে | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ১২:০৫ এএম

লক্ষ্মীপুরে আলমগীর হেসেন নামে এক ব্যবসায়ীকে হত্যার ঘটনায় মেহেদী হাসান রুবেল ওরফে হাসিম (৩৪) ও ফয়েজ আহাম্মদ (২৭) দু’জনকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। একই মামলায় আদালত সিএনজি চালক সাগর নামে একজনকে বেকসুর খালাস দেন।
গতকাল মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম এ রায় প্রদান করেন। এ সময় আদালতে দণ্ডপ্রাপ্ত আসামি মেহেদী হাসান রুবেল ও খালাসপ্রাপ্ত সাগর উপস্থিত ছিলেন। মেহেদী ঘটনার পর থেকে গ্রেফতার হয়ে কারাগারে ছিলেন। দণ্ডপ্রাপ্ত আরেক আসামি ফয়েজ ঘটনার পর থেকে পলাতক রয়েছে।
মেহেদী হাসান রুবেল সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের পশ্চিম বটতলী গ্রামের মিয়াজান বেপারী বাড়ির সিদ্দিকুর রহমানের ছেলে। ফয়েজ আহম্মদ একই এলাকার কাঠালী বাড়ির আবদুল্লার ছেলে। হত্যার স্বীকার আলমগীর রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের সাইচা গ্রামের মৃত বশির উল্যার ছেলে।
জেলা জজ আদালতের সরকারি অ্যাডভোকেট জসিম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২০০৯ সালের ২০ আগস্ট রাতে আসামি মেহেদী হাসান তার ব্যবসায়ীক সঙ্গী আলমগীরের কাছ থেকে টাকা ছিনিয়ে নিতে ফয়েজ আহম্মদের সহায়তায় তাকে চুরিকাঘাত করে হত্যা করে। আদালত স্বাক্ষ প্রমান ও আসামিদের জবানবন্দির ভিত্তিতে তাদের দুইজনের মৃত্যুদণ্ডের রায় প্রদান করে।
মামলার বাদি হুমায়ুন কবির রায়ে সন্তুষ্টির কথা জানিয়ে বলেন, আসামিরা যাতে আপিল করে বের হয়ে যেতে না পারে, আমি সরকারের কাছে সে অনুরোধ জানাই। আমার ভাইয়ের হত্যাকারীদের ফাঁসির আদেশ দ্রুত কার্যকর করার দাবি জানাচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন