বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ডাক্তারের অপসারণে নার্সদের বিক্ষোভ

মাতৃত্বকে অপমান

ফরিদপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১২:০১ এএম

নগরকান্দায় ডা. এস এম ইফতেখার আজাদের অনুমতি নিয়ে হাসাপাতালে কর্মরত নার্সদের বাচ্চা নিতে হবে। এমন সব আপত্তিকর কুরুচিপূর্ণ কথার প্রতিবাদে গত বৃহস্পতিবার নগরকান্দার হাসপাতালের সকল নার্সরা বিশাল প্রতিবাদ বিক্ষোভ ও মানববন্ধন করেন।
নগরকান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইফতেখার আজাদের অনৈতিক কর্মকান্ড, নার্সদের মাতৃত্ব নিয়ে কটূক্তির প্রতিবাদে এবং ডাক্তারের অপসারনের দাবিতে, নগরকান্দার সিনিয়র-জুনিয়র স্টাফ নার্সরা হাসপাতালের অভ্যন্তরীণ ফটকে, বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করে।
এসময় হাসপাতালের সিনিয়র নার্সিং সুপার ভাইজার সালেহা পারভীন এবং সিনিয়র নার্স গুলশান আরা বললেন। আমরা বাচ্চা ধারণ করলে বা বাচ্চা নিলে বা গর্ভবতী হতে চাইলে ডাক্তার আজাদের অনুমতি নিতে হবে। এমন কথায় দেশের সকল নারী জাতিকে ছোট করে লজ্জায় ডুবিয়ে সকল মাতৃত্বকে অপমান করা হয়েছে। ডা. আজাদ আমাদের কোন নার্সের সাথে ভাল ব্যবহার করেন না। তার অনৈতিক আচারণে আমরা অতিষ্ট। সকল স্টাফদের সাথে খুব খারাপ আচরণ করে। গত ১৫ জুন নগরকান্দা হাসপতালের ৩৬ জন কর্মকর্তা/কর্মচারী, সিনিয়র-জুনিয়র স্টাফের স্বাক্ষরসহ ১৮/১৯টি অভিযোগের ব্যাখ্যা দিয়ে, ফরিদপুর সিভিল সার্জনের মাধ্যমে, স্বাস্থ্য সচিব, মহাপরিচালক স্বাস্থ্য অধিদপ্তর, মহাপরিচালক নার্সি মিডওয়াইফারি, বিভাগীয় পরিচালক স্বাস্থ্যসহ ফরিদপুর জেলা প্রশাসকের দপ্তরের এই সকল লিখিত অভিযোগের কপি দেয়া হয়।
এই প্রসঙ্গে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম ইফতেখার আজাদ বলেন, সবকিছুই নার্সদের সাজানো নাটক এবং প্রতিহিংসাপরায়নতা। সবই মিথ্যা, সাজানো, বানোয়াট ও ভিওিহীন। এর একটি অভিযোগও সঠিক নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন