শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে যাত্রী ভোগান্তি

প্রতিবাদে শ্রীনগরে মানববন্ধন

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে শ্রীনগর, সিরাজদিখান ও লৌহজং উপজেলার যাত্রী ভোগান্তি রোধে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে শ্রীনগর প্রেসক্লাবের সামনে যাত্রী কল্যাণ পরিষদের আয়োজনে এ কর্মসূচি পালিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, যাত্রী কল্যাণ পরিষদের আহবায়ক শ্রীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, সদস্য সচিব ও পাটাভোগ ইউপি চেয়ারম্যান হামিদুল্লাহ খান মুন, শ্যামসিদ্ধি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন, মাকসুদ আলম ডাবলু, শাহে আলম, আব্দুল লতিফ মাস্টার, আমজাদ হোসেন, মো. আরিফ হোসেন, ডা. রাশেদুল হাসান, মো. মিনহাজ উদ্দিন, ব্যারিস্টার গোলাম কিবরিয়া শিমুল, জাহাঙ্গীর অলম নিশি, শাওন খান, লিমন মোড়ল প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, পদ্মা সেতু চালুর পর বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে (ঢাকা-মাওয়া-খুলনা মহাসড়ক) মুন্সীগঞ্জের লৌহজং, শ্রীনগর ও সিরাজদিখান উপজেলার অন্তর্গত মহাসড়কের কোন যাত্রী ছাউনীতে বাস থামানো হচ্ছে না। এতে করে প্রতিনিয়িত এ অঞ্চলের হাজার হাজার মানুষ এই রুটে ঢাকা যাতায়াতে চরম হয়রানী ও ভোগান্তির শিকার হচ্ছেন। ঢাকা থেকেও এই রুটের কোন পরিবহণে এ অঞ্চলের যাত্রীদের উঠানো হচ্ছে না। যদিও দুই একটি বাসে যাত্রী উঠানো হয় সেক্ষেত্রে ৬০-৭০ টাকার ভাড়ার পরিবর্তে আদায় করা হচ্ছে ভাঙ্গার ভাড়া ২৫০ টাকা। মুন্সীগঞ্জের ৩ উপজেলার লাখ লাখ মানুষের দুর্ভোগ লাঘবে স্থানীয় জনপ্রতিনিধি, সংশ্লিষ্ট কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন। দ্রুত দাবি বাস্তবায়ন না হলে কঠোর কর্মসূচির ঘোষণা দেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন