শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জ্ঞানর্জনের পাশাপাশি দক্ষতা অর্জন করতে হবে ---শিক্ষামন্ত্রী

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ৬:৪৬ পিএম

শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি বলেছেন, পরিবেশ রক্ষার্থে সবাইকে গাছ লাগাতে হবে। আমরা প্রকৃতির উপর অত্যাচার করেছি বলেই প্রকৃতি আমাদের উপর প্রতিশোধ নিচ্ছে। আমাদের মাটি ভালো। যে কোন ধরনের বীজ রোপন করলেই তা জন্ম নেয়। গাছ লাগালে আমরা উপকৃত হবো। আমাদের ভবিষ্যত প্রজন্মের জন্য বাসযোগ্য দেশ হবে। যদি ভালো কিছু করতে না পারেন, ক্ষতি করবেন না। আগামী বিপর্যয় থেকে রক্ষা পেতে গাছ রোপন করুন।

শিক্ষার্থীদের দ্বারা গাছ রোপন করাবেন। এতে সে পরউপকারী হবে এবং সংবেদনশীল হয়ে উঠবে। জ্ঞানর্জনের পাশাপাশি দক্ষতা অর্জন করতে হবে। তার সাথে মূল্যবোধ রক্ষা করে মানব উন্নয়নে কাজ করতে হবে।
শিক্ষা মন্ত্রী ডাঃ দিপু মনি গতকাল সোমবার (১৮ জুলাই) ন্যাশনাল এসোসিয়েশন ফর ইন্টারগেটেড ডেভেলাপমেন্ট (এনএআইডি) কর্তৃক আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডাইরেক্টর শফিউল আলম চৌধুরী নাদেল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক, প্রবাসী আনোয়ার আলী, উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নীলিমা রায়হানা, ওসমানীনগর থানার ওসি এস এম মাইনুদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষাকর্মকর্তা স্বপন কুমার ও বিভিন্ন অফিসের কর্মকর্তা -কর্মচারী বৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন