রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আমিশার বিরুদ্ধে জামিন অযোগ্য পরোয়ানা জারি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ১:৪৪ পিএম

আবার আইনি ঝামেলায় পড়েছেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। অগ্রিম টাকা নিয়েও অনুষ্ঠানে হাজির ছিলেন না তিনি। ভারতের মুরদাবাদের এসিজেএম আদালত এই বলিউড নায়িকার নামে সমন জারি করেছেন। মুরদাবাদের পবন ভার্মা নামের এক ব্যক্তি ‘ড্রিম ভিশন’ নামের এক ইভেন্ট কোম্পানি চালান।

পবনের অভিযোগ, ২০১৭ সালের ১৬ নভেম্বর এক বিয়ের অনুষ্ঠানে আমিশার নাচ করার কথা ছিল। আর তার জন্য এই বলিউড অভিনেত্রী ১১ লাখ টাকা অগ্রিম নিয়েছিলেন। কিন্তু আমিশা দিল্লি পর্যন্ত গিয়েছিলেন। দিল্লি থেকে মুরদাবাদের দূরত্ব অনেক বেশি বলে তিনি আরও দুই লাখ টাকা দাবি করেছিলেন। পবন আরও দুই লাখ টাকা দিতে রাজি না হওয়াতে আমিশা দিল্লি থেকেই ফিরে যান। পবন ভার্মার অভিযোগ, আজ পর্যন্ত আমিশা অগ্রিমের ১১ লাখ টাকার কানাকড়িও ফেরত দেননি। আর তাই তিনি আমিশা আর তার সহযোগীদের বিরুদ্ধে মামলা করেছেন।

আদালত এই মামলার শুনানিতে আমিশা আর অন্য তিন অভিযুক্তকে ২০ আগস্ট আদালতে হাজির থাকার সমন জারি করেছেন। এর আগেও আদালতের নির্দেশিত দিনে আমিশা উপস্থিত ছিলেন না। তবে এই সমনে উল্লেখ আছে যে এই বলিউড নায়িকা কোনো যথোপযুক্ত কারণ না দেখিয়ে যদি ২০ আগস্ট আদালতে হাজির না থাকেন, তাহলে তার বিরুদ্ধে জামিনের অযোগ্য পরোয়ানা জারি করা হবে।

আমিশার সঙ্গে এই মামলার অভিযুক্তের তালিকায় সুরেশ কুমার, রাজকুমার গোস্বামী ও আহমেদ শরিফের নাম আছে। আমিশার ওপর মুরদাবাদ আদালতে ১২০বি, ৪২০, ৪০৬, ৫০৪ ধারা অনুযায়ী এবং ৫০৬ আইপিসি অনুযায়ী মোকদ্দমা চলছে। এখন দেখার অপেক্ষা, ২০ আগস্ট আমিশা আদালতে হাজির থাকেন কি না।

এমন নয় যে আমিশা এই প্রথমবার কোনো আইনি ঝামেলায় জড়িয়ে পড়েছেন। এর আগেও নানান বিবাদে জড়িয়েছেন তিনি। চেক বাউন্স হওয়াসহ আরও নানান মামলায় ফেঁসেছেন এই বলিউড নায়িকা। গত বছর ভোপালের এক আদালতে আমিশার নামে পরোয়ানা জারি করা হয়েছিল। আমিশা আর তাঁর ভাইয়ের বিরুদ্ধে আর্থিক প্রতারণার মামলা করা হয়েছিল। এই মামলা উচ্চ আদালত পর্যন্ত গড়িয়েছিল।

এদিকে আমিশা দীর্ঘদিন পর ‘গদর টু’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় ফিরতে চলেছেন। ২০০১ সালে ‘গদর: এক প্রেমকথা’ ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। এই ছবিতে সানি দেওল আর আমিশার জুটি সবাই দারুণ পছন্দ করেছিলেন। ‘গদর টু’ ছবিতে আবার এই জুটিকে দেখা যাবে। সিনেমাপ্রেমীরা ‘গদর’ ছবির সিকুয়েলের জন্য অপেক্ষায় আছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন