শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে বাস-মাইক্রোবাস সংঘর্ষ, ৫ জনের প্রানহানী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ৮:৩৬ পিএম

ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরে থেমে থাকা মাইক্রোবাসে বাসের ধাক্কায় পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১২ জন। মহাসড়কের নতুন শিকারপুর এলাকায় বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- রুহুল আমিন, আবদুর রহমান, মো. হাসান, নুরুল আমিন ও শহিদুল ইসলাম। তাদের সকলের বাড়ি গাজীপুরের কোনাবাড়ি এলাকায়।
এ তথ্য নিশ্চিত করে উজিরপুর থানার পরিদর্শক মোমিন উদ্দিন বলেন, দুর্ঘটনাস্থলে উদ্ধার অভিযান চলছে। উভয় গাড়ির আহত ১২ যাত্রীকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মাহাবুব ইসলাম বলেন, মোল্লা পরিবহনের একটি বাস পটুয়াখালী থেকে ঢাকা যাচ্ছিল। এদিকে যাত্রী নিয়ে ঢাকার থেকে বরিশালে যাচ্ছিল মাইক্রোবাস। পথে শিকারপুর এলাকায় পৌঁছালে মাইক্রোবাসের পেছনের একটি চাকা ফেটে হয়ে সড়কের মাঝেই থেমে যায়।
এ সময়ে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির মোল্লা পরিবহনের বাসটি মাইক্রোবাসটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের একজনের ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আরো তিনজনের মৃত্যু হয়। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর শহিদুল ইসলামের মৃত্যু হয়।
তিনি বলেন, বাস ও মাইক্রোবাস দুটি পুলিশ হেফাজতে রয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন