শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দুই জেলায় সড়কে ও ট্রেনে কাটা পড়ে ঝরল আরো চার প্রাণ

বরিশালে বাসের ওপর আছড়ে পড়ে মাইক্রোবাস, নিহত ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ১২:০১ এএম

 দেশের তিন জেলায় গতকাল সড়ক ও ট্রেনেকাটা পড়ে প্রাণ হারিয়েছেন ১০ জন। এ ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন। বরিশাল উজিরপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ছয় যাত্রী নিহত হয়েছেন। এছাড়াও কুমিল্লা দেবিদ্বারে পৃথক দুই ঘটনায় তিন ও রংপুরের বদরগঞ্জে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু হয়। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবরে :

বরিশাল ব্যুরো জানায়, বরিশালে ২৪ ঘন্টার ব্যবধানে বাসের ধাক্কায় ৬ মাইক্রোবাসযাত্রী নিহত হয়েছেন গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা বরিশাল মহাসড়কের নতুন শিকারপুরে ঘটনা ঘটে। নিহতরা হলেন, রুহুল আমিন, আবদুর রহমান, মো. হাসান, নুরুল আমিন, হারুন অর রশিদ ও শহিদুল ইসলাম। নিহতরা সবাই গাজীপুরের কোনাবাড়ি এলাকার বাসিন্দা। উজিরপুর থানার ওসি আলী আর্শাদ জানান, দ্রæতগতি সম্পন্ন মাইক্রোবাসটির সামনের চাকা ফেটে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা মোল্লা পরিবহনের বাসটির ওপর আছড়ে পরে। ফলে ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়। নিহতদের ময়নাতদন্তের জন্য বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজের মর্গে প্রেরণ করা হয়। আহত ৫ যাত্রীকে শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আরো দু’জনের মৃত্যু হয়।

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, কুমিল্লা-সিলেট মহাসড়কে দেবিদ্বারে পৃথক দুই ঘটনায় ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল উপজেলার ইষ্টগ্রাম ও ইউছুফপুর এলাকায় ঘটনাটি ঘটে। ঘটনার পরপরই সিএনজি ও পিকআপ ভ্যান চালক পালিয়ে যায়। হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সকালে দেবিদ্বার উপজেলার ইষ্টগ্রাম এলাকায় সিলেটগামী একটি পিকআপ ভ্যান ব্রাক্ষণবাড়িয়া একটি সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দিলে অটোরিকশা চালক ও ৪ যাত্রী আহত হন। ঘটনাস্থলেই ব্রাক্ষণবাড়িয়া কসবা উপজেলার কুদ্দুস মিয়ার পুত্র সেলিম মিয়া মৃত্যু হয়। স্থানীয়রা বাকি ৩ জনকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত কুটি গ্রামের শুবলচন্দ্র বর্মনের পুত্র লক্ষন বর্মনকে মৃত ঘোষণা করেন। অপর দিকে বৃহস্পতিবার দুপুর আড়াইটায় উপজেলার ইউছুফপুর বাসস্ট্যান্ডে একটি মালবাহী ট্রাককে পেছন দিকে থেকে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে ট্রাকটি উল্টে যায়। ওই সময় ঘটনাস্থলেই ট্রাকের সহকারী বিপ্লব মিয়া মৃত্যু হয়। সে নীলফামারী জেলার কচুকাটা গ্রামের মোস্তফা কামালের ছেলে।

বদরগঞ্জ (রংপুর) উপজেলা সংবাদদাতা জানান, রংপুরের বদরগঞ্জে কমিউটার ট্রেনে কাটা পড়ে শোভা রানি দাস নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে আউট সিগন্যাল হতে প্রায় ৩০০গজ দূরে পাকার মাথা রেলব্রীজ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। শোভা রানি উপজেলার কালুপাড়া ইউপির শংকরপুর বড়াইবাড়ি গ্রামের নরেশ চন্দ্র দাসের স্ত্রী।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন