মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত এক,শিক্ষার্থী সহ আহত অর্ধশতাধিক

ফুলবাড়ী(দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ৪:৩১ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে নিয়ন্ত্রণ হারিয়ে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে আফসার আলী (৬৫) নামের এক ভ্যানচালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় দুইবাসে থাকা অর্ধশত বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরিক্ষার্থী ও বাসের ড্রাইভার হেলফারসহ যাত্রীরা আহত হয়েছেন।

সোমবার ২৫ জুলাই সাড়ে ১০টায় দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক সড়কের বেজাই মোড় নামকস্থানে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত আফসার আলী উপজেলা এলুয়াড়ী ইউনিয়নের পশ্চিম খাজাপুর গ্রামের মৃত সজিম উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন ভ্যান চালক।
প্রত্যক্ষদর্শী রায়হান মন্ডল ও অনুপ রায় জানান, ভ্যান চালক আফসার আলী অসতর্কতাভাবে বেজাই মোড় থেকে সড়ক পারাপার হচ্ছিলেন। এসময় দিনাজপুরের বীরগঞ্জের ভিক্টোরি প্লাস শিক্ষা সহযোগিতা কেন্দ্রের বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরিক্ষার্থীদের বহনকারী রাজশাহীগামী শাহী স্পেশাল (ঢাকা মেট্রো-ব-১৪-৯২২৭) বাসের সাথে ভ্যানটির ধাক্কা লাগে। এসময় পরীক্ষার্থীদের বহনকারী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা থেকে দিনাজপুরগামী আহাদ এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-ব-১৩-১৪৩০) নাইটকোচের সাথে সংঘর্ষ ঘটে। এসময় স্থানীয়রা রাজশাহী গামী বাসটিতে থাকা ৪০ থেকে ৪৫ জন বিশ্ব বিদ্যালয়ে ভর্তি পরীক্ষার্থী ও অপর বাসের ১০ জন যাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। অপরদিকে বাসের ধাক্কায় সড়কে ছিটকে পড়ে ভ্যানচালক আফসার আলী গুরুত্বর আহত হন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে পরে তাকে দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। দিনাজপুর যাওয়ার পথেই ওই ভ্যান চালকের মৃত্যু হয়।
আমবাড়ী পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে ফায়ারসার্ভিস ও এলাকাবাসীর সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার্থীসহ যাত্রীদের উদ্ধার করা হয়েছে। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। ভ্যান চালক আফসার আলীকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর প্রেরণ করলে পথিমধ্যে তার মৃত্যু হয়। মরদেহের সুরতহাল শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরীক্ষার্থীরা সবাই বীরগঞ্জ উপজেলার বাসিন্দা,তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে রওনা দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন