শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বর্তমান সাধারণ সম্পাদক সাবেক সাধারণ সম্পাদকের কাছে পরামর্শ চাইলেন

সৈয়দ আশরাফের বাসায় ওবায়দুল কাদের

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৬, ১২:২০ এএম

লন্ডনফেরত আওয়ামী লীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের সঙ্গে তার বাসায় গিয়ে দেখা করেছেন এই পদে নতুন দায়িত্বে আসা ওবায়দুল কাদের। তার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে নবনির্বাচিত সাধারণ সম্পাদকসহ দলের কয়েকজন নেতা গতকাল সোমবার সকালে রাজধানীর হেয়ার রোডের সরকারি বাসায় যান। আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বভার থেকে মুক্ত হওয়ার পর যুক্তরাজ্যে পরিবারের সঙ্গে এক মাস কাটিয়ে গত রোববার দেশে ফিরেছেন জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফ। দলের কাউন্সিলের পর পুরনো ও নতুন সাধারণ সম্পাদকের মধ্যে এটাই প্রথম সাক্ষাৎ। প্রায় আধঘণ্টার সাক্ষাতে আরো ছিলেন দলের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এবং তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন।
জানা গেছে, দু’জনে অত্যন্ত হৃদ্যতার্পূণভাবে কথা বলেছেন। বর্তমান সাধারণ সম্পাদক সাবেক সাধারণ সম্পাদকের কাছে পরামর্শ চেয়েছেন। ওবায়দুল কাদের মূলত সৈয়দ আশরাফের পরিবারের খোঁজখবর নিয়েছেন। লন্ডনে চিকিৎসাধীন তার স্ত্রীর  খোঁজখবর নেন ওবায়দুল কাদের
 কাউন্সিলে নতুন কমিটি গঠনের পর মন্ত্রিসভার বৈঠকে সাংবাদিকদের এড়িয়ে গেছেন সৈয়দ আশরাফ। প্রতিক্রিয়া জানতে বারবার জিজ্ঞাসায় তিনি বলেন, ‘সময় হলে’ পরে বলবেন তিনি।
ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেছিলেন, দলে তাদের মধ্যে ‘মতান্তর’ থাকলেও কোনো ‘মনান্তর’ নেই।
বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর সৈয়দ নজরুল ইসলামের ছেলে আশরাফ ২০০৭ সালে আওয়ামী লীগের দুঃসময়ে দলের হাল ধরতে এগিয়ে আসেন। পরে কাউন্সিলে দলের সাধারণ সম্পাদক হন তিনি। টানা দুই মেয়াদে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের পর এবার আওয়ামী লীগের সভাপতিম-লীতে স্থান পেয়েছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন