মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি

| প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : মাগুরা ও সৈয়দপুরে অগ্নিকা-ে কোটি টাকার মালামাল ভস্মীভূত হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
মাগুরা জেলা সংবাদদাতা জানান, মাগুরা সদর উপজেলার আলোকদিয়া বাজারে অগ্নিকা-ে বাজারের ৫টি দোকান ভস্মীভূত হয়ে প্রায় ১ কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে। সোমবার রাত ১টার দিকে হঠাৎ করে অগ্নিকা-ের সূত্রপাত হয়। আগুন লাগার পর পাশের গ্যাস সিলিন্ডারের দোকানে আগুন ছড়িয়ে পড়লে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে আগুনের তীব্রতা বেড়ে যায়। আগুনে পাশাপাশি ৫টি দোকানের ধান, পাটসহ মালামাল ভস্মীভূত হয়। মাগুরা দমকল বাহিনী খবর পেয়ে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকা-ের সৃষ্টি হয় বলে ধারণা করা হচ্ছে।
সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা জানান, সৈয়দপুরের নিয়ামতপুর খালেক পেট্রোল পাম্পের পাশে সৈয়দপুর অক্সিজেন ডিপো নামে একটি গ্যাস সিলিন্ডারের দোকানে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। জানা যায়, সোমবার রাত ১টার দিকে হঠাৎ আগুন লাগলে তৎক্ষণাৎ ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকা-ে প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে বলে শরিফুল জানায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন