শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ৬:৫৪ পিএম

লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়নের উত্তর রমাপুর গ্রামে বৃহস্পতিবার দুপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে মোঃ হোসেন আহমেদ (৫৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন। নিহত হোসেন উত্তর রমাপুর গ্রামের মৃত আলী আহমেদের ছেলে। আহতরা হলেন আমির হোসেন (৫০), তার ছেলে আকরাম হোসেন (১৯), নাজমুল ইসলাম (১৫) ও মনির আহমেদের ছেলে কামরুল হোসেন।
স্থানীয় সূত্র ও ভুক্তভোগীরা জানান, উত্তর রমাপুর গ্রামের আব্দুস সাত্তার মাস্টারের পরিবার ও ইউনুস মাস্টারের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার সকালে ইউনুসের ছেলে সাইফুর রহমান দুলাল, সাইদুর রহমান মিলন ও লিটন ভাড়াটে লোকজন নিয়ে সাত্তার মাস্টারের জমিতে ঘর নির্মাণ করতে যায়। এতে বাধা দিলে তারা সাত্তার মাস্টারের মেয়ে জামাই হোসেন আহমেদসহ কয়েকজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে আনার পথে হোসেন আহমেদ মারা যান। আহত আমির, আকরাম, নাজমুল ও কামরুলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামীম মো. আফজাল ঁজানান, হোসেনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। এছাড়া গুরুতর আরও চারজনকে আনা হয়। এদের সবার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের ঢাকায় পাঠানো হয়েছে। নিহত হোসেনের গলায় এবং মাথায় ধারালো অস্ত্রের আঘাত ছিল। এছাড়া আহতদের শরীরেও বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের গুরুতর আঘাত রয়েছে।
লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. জহিরুল আলম জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন