মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

অভ্যন্তরীণ

ঋণের চাপে নিজের গলা কেটে আত্মহত্যা

নাটোর ও বড়াইগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২২, ১২:০৬ এএম

নাটোরের বড়াইগ্রামে প্রথমে হারপিক পানে পরে আবার ধারালো বটি দিয়ে নিজের গলা কেটে মো. শরীফুল ইসলাম সোহেল (৩৪) নামে এক মোবাইল ফোন ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। গত বৃহস্পতিবার বড়াইগ্রাম উপজেলার কালিকাপুর নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পরিবারের দাবি, তিনি ঋণের চাপে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। শরীফুল ইসলাম সোহেল ওই মহল্লার মোহাম্মদ উল্লাহ গাজীর ছেলে। বনপাড়া নতুন বাজারে তার একটি মোবাইল ফোন সেটের দোকান রয়েছে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজীব ও বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ব্যবসায় করতে গিয়ে সোহেল বিভিন্ন এনজিও এবং সুদি মহাজনের কাছে প্রায় ৩৮ লাখ টাকা ঋণ গ্রহণ করেন। এ টাকা পরিশোধে ব্যর্থ হয়ে তিনি মানসিকভাবে চরমভাবে ভেঙে পড়েন। এ বিপুল অঙ্কের ঋণ নিয়ে সাংসারিক জীবনেও অশান্তি নেমে আসে। গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সোহেলের মা সাংসারিক কাজে ব্যস্ত ছিলেন এবং বাবা বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে চলে যান। এই ফাঁকে সবার অগোচরে সোহেল নিজ বাড়ির দোতলার একটি ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন। কিছুক্ষণ পরে পরে তার মা বাইরে থেকে গোঙানোর শব্দ শুনে এগিয়ে এসে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। পরে তার ডাকাডাকিতে প্রতিবেশিরা এগিয়ে আসেন। তারা এসে দরজা ভেঙে ঘরে ঢুকে সোহেলকে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন। এ সময় তার পাশে একটি রক্তমাখা ধারালো বটি ও হারপিকের বোতল পড়েছিল। পরে দ্রুত উদ্ধার করে প্রথমে স্থানীয় আমিনা হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক বলেন, প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবু সিআইডির ফরেনসিক ইউনিট বিষয়টি গলাকাটার কাজে ব্যবহৃত বটি ও অন্যান্য আলামত সংগ্রহ ও তদন্ত শুরু করেছে। লাশের ময়নাতদন্ত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন