বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

অভ্যন্তরীণ

হরিরামপুরে অগ্নিকাণ্ডে ৭টি ঘর ছাই

আগুনের দৃশ্য দেখে বৃদ্ধার মৃত্যু

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১২:০৭ এএম

মানিকগঞ্জের হরিরামপুরে অগ্নিকান্ডে একটি গবাদি পশুসহ সাতটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এসময় আগুনে বাড়ির ক্ষয়ক্ষতির দৃশ্য দেখে স্টোক করে মারা গেছে বাড়ির গৃহকর্তী ছালেহা বেগম।
জানা যায়, শনিবার সকাল ৭টার দিকে হরিরামপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোপীনাথপুর মধ্যপাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।
হরিরামপুর উপজেলা ফায়ার সার্ভিসের লিডার শফিকুল ইসলাম জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৫৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে সাতটি টিনের ঘর পুড়ে যায়। বিদ্যুতের শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
গোপীনাথপুর ইউপি চেয়ারম্যান আবদুল মতিন মোল্লা লাভলু বলেন, ‘শহিদুল মল্লিক, জামাল মল্লিক, ইসলাম মল্লিক ও রাবেয়া বেগমের বসত ঘর ও গোয়াল ঘরসহ সাতটি ঘর পুড়ে গেছে। আগুনে প্রায় ৭০ মণ ধান, প্রায় একশ’ মন পেয়াজ পুড়ে নষ্ট হয়ে গেছে। এতে ক্ষতির পরিমাণ প্রায় ২০ লাখ টাকার মতো হবে।’
আগুনে ক্ষয়ক্ষতি দেখে জামাল মল্লিকের মা ছালেহা বেগম (৮০) অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, আগুনের সময় স্ট্রোক করে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারকে সহায়তা দেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন