শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

অভ্যন্তরীণ

দুই জেলায় ৩ লাশ উদ্ধার

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১২:০৪ এএম

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে একদিনে অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার করা হয়। এছাড়া নাটোরের গুরুদাসপুরে নিখোঁজ ইমান আলীর লাশ উদ্ধার করে ডুবুরি দল। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবদেনÑ
নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে গাছে ঝুলন্ত অবস্থায় হাত ও মুখ বাঁধা এক অজ্ঞাত যুবকসহ দুই লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের ছনপাড়া এলাকা থেকে এক লাশ উদ্ধার করে পুলিশ। তবে নিহতের নাম পরিচয় জানতে পারেনি পুলিশ।
এছাড়াও মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর এলাকা থেকে গতকাল সকালে অজ্ঞাত আরো এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।
নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাহ হোসেন জানান, নিহতের হাত ও মুখ বাঁধা ছিল এবং লাশটি গাছে ঝুলছিল। তবে সুরতহালে দেহে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।
গতকাল শনিবার সকালে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। প্রাথমিকভাবে এটি হত্যাকান্ড হিসেবে ধারণা করা হচ্ছে। নিহতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। অপর লাশের নাম পরিচয় পাওয়া যায়নি। সকালে ছোট সাদিপুর থেকে উদ্ধার হওয়া লাশের ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
গুরুদাসপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা জানান, নাটোরের গুরুদাসপুরে আত্রাই নদীর শাখা নদীতে সাঁতার দিয়ে পার হওয়ার সময় ডুবে গিয়ে নিখোঁজ হওয়া ইমান আলী (৫০) এর লাশ ২১ ঘণ্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিট। গতকাল শনিবার সকাল আনুমানিক ১১টার সময় উপজেলার খুবজীপুর ইউনিয়নের খুবজীপুর গ্রামের আত্রাই নদীর শাখা নদী থেকে ওই লাশ উদ্ধার করা হয়। ইমান আলী উপজেলা পৌর সদরের চাঁচকৈড় শাহপাড়া মহল্লøার মৃত-খয়ের মোল্লার ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন