শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

অভ্যন্তরীণ

গোমতীতে ট্রলারে অশ্লীল নাচ-গান

২ জন আটক

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১২:০৪ এএম

গোমতী নদীর কুমিল্লার দাউদকান্দির অংশে উঠতি বয়সের তরুণরা ট্রলার ভাড়া নিয়ে ডিজে পার্টির নামে উচ্চ সাউন্ড সিস্টেমে অশ্লীল নাচ গান করার সময় ২ জনকে আটক করেছে পুলিশ।
জানা যায়, গতকাল শনিবার দুপুরে গোমতী নদীর গৌরীপুর অংশে বিকট আওয়াজে গান বাজনা করে যাওয়ার সময় খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান গোরীপুর ইউপি চেয়ারম্যান নোমান সরকার। তিনি প্রথমে তাদের গতিরোধ করেন। পরে উপজেলা প্রশাসন ও পুলিশকে খবর দেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন, উপজেলা নির্বাহী কর্মকতা মহিনুল হাসান, দাউদকান্দি মডেল থানার ওসি মোহাম্মদ আলমগীর ভূঁঞা, ওসি (তদন্ত) মাকসুদুর রহমান, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাকিবুল হাসান ও এএসআই হুমায়ুন কবির। সকলের উপস্থিতে ওই ট্রলার থেকে ৬টি সাউন্ড বক্স ও একটি জেনারেটর জব্দ করা হয়। এবং সাউন্ড সিস্টেমের মালিক তিতাস উপজেলার মোশাররফ হোসেনের ছেলে মো. আনিছ ও ট্রলার চালক দাউদকান্দি উপজেলার চরচারুয়া গ্রামের কাজল মিয়ার ছেলে সাত্তারকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ জনকে মুচলেকা ও অপর ১ জনকে দুই হাজার টাকা অর্থদন্ড প্রদান কর হয়।
এ ঘটনায় ইউএনও মো. মহিনুল হাসান বলেন, এ ধরনের সংস্কৃতি বড় ধরনের সামাজিক অবক্ষয়। উঠতি বয়সের তরুণরা ইঞ্জিন চালিত ট্রলারে ডিজে পার্টির নামে অশ্লীল গানবাজনা করে থাকে। আগামীতে এ ধরনের অসামাজিক কাজকে কঠোরভাবে প্রতিহত করা হবে। নদীতে কাউকে ডিজে পার্টির করা অবস্থায় পেলে ছাড় দেয়া হবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন