শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

অভ্যন্তরীণ

মীরসরাইয়ে বিএনপির প্রতিবাদ সভা

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১২:০৪ এএম

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং সারাদেশে লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে কেন্দ্র ঘোষিত কর্মসূচি বিক্ষোভ সমাবেশে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম এবং জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিমকে হত্যার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার করেরহাট ইউনিয়নের হাবিলদার বাসায় এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
করেরহাট ইউনিয়ন বিএনপির সদস্য সচিব এয়াছিন মিজানের সঞ্চালনায় এবং করেরহাট ইউনিয়ন বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক জহির উদ্দিন বাবলুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মীরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল আমিন। প্রধান বক্তা ছিলেন মীরসরাই বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন বারইয়ারহাট পৌর বিএনপির আহ্বায়ক দিদারুল আলম মিয়াজী, বিশেষ বক্তা ছিলেন মীরসরাই পৌর বিএনপির সদস্য সচিব জাহিদ হোসাইন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানা বিএনপির সদস্য শাহিনুল ইসলাম স্বপন, সদস্য মেজবাউল হক মানিক, সদস্য এডভোকেট সিরাজুল হক বাচ্চু, বিএনপি নেতা নাজমুল হক সোহাগ, মনজুরুল হক মঞ্জু, মাজহারুল ইসলাম চৌধুরী, আজিজুল হক মেম্বার, রফিকুল ইসলাম, শামসুদ্দোহা মামুন, গোলাম জাকারিয়া, মোজাম্মেল হোসেন, সাব্বির হোসেনসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় বক্তারা বলেন, বর্তমান সরকারের বিরুদ্ধে রাজপথে প্রতিরোধ গড়ে তুলতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রাম করার উদাত্ত আহ্বান জানান। এছাড়া সারাদেশে বিদ্যুৎ-এর ক্রমাগত লোডশেডিং ও জ্বালানি তৈল নিয়ে নৈরাজ্যের প্রতিবাদে ক্ষোভ প্রকাশ করে নেতারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন