শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

গোপালগঞ্জ ও সাটুরিয়ায় অস্ত্র ও গুলি উদ্ধার

| প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : গোপালগঞ্জ ও সাটুরিয়ায় ৩টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন ও গুলি উদ্ধার করার খবর পাওয়া গেছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলাবার রাত ১০টার দিকে মুকসুদপুর উপজেলার বাহারা গ্রাম থেকে এ অস্ত্র ও গুলি উদ্ধার করে মুকসুদপুর থানা পুলিশ। মুকসুদপুর থানার ওসি আজিজুর রহমান জানান, গোপান সংবাদের ভিত্তিতে জানতে পারি ওয়ারেন্টভুক্ত আসামি ডাকাত দলের সদস্য সাইফুল ইসলাম বাহারা গ্রামে অবস্থান করছে। খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিত টের পেয়ে ডাকাত সাইফুল পালিয়ে যায়। এ সময় পুলিশ সেখান থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করে। সাইফুলের নামে মুকসুদপুর, ফরিদপুর, ভাঙ্গা থানায় ৫টি ডাকাতির মামলা রয়েছে।
সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, মানিকগঞ্জের সাটুরিয়ায় পরিত্যক্ত অবস্থায় গুলিসহ দুইটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার দরগ্রাম হরগজ সড়কের শিমুলিয়া এলাকার একটি মেহগনি গাছের নিচ থেকে পরিত্যক্ত অবস্থায় সাটুরিয়া থানা পুলিশ উদ্ধার করে। সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার জানায়, বুধবার সকালে স্থানীয়রা দরগ্রাম হরগজ সড়কের শিমুলিয়া এলাকায় পরিত্যক্ত অবস্থায় দুটি পিস্তল পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে দুটি পিস্তল ও ৩টি গুলি ও একটি ফোটানো গুলির খোসা উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন