রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

অভ্যন্তরীণ

কিশোরগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

কিশোরগঞ্জ (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১২:০৭ এএম

নীলফামারীর কিশোরগঞ্জে ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠছে তিন সন্তানের জনকের বিরুদ্ধে। এ ঘটনায় গত শনিবার থানায় একটি মামলা দায়ের করেছে শিশুটির পরিবার।
মামলার এজাহার থেকে জানা গেছে, ভুক্তভোগী শিশুটি বিকেলে বাড়ির কানাচে খেলছিল। এ সময় খামার গাড়াগ্রাম জুম্মাপাড়ার লোকমান আলীর ছেলে তিন সন্তানের জনক জোনাব আলী (৪০) মেয়েটিকে চকলেট খাওয়ানোর কথা বলে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যান। সেখানে মেয়েটির মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করেন। এ সময় মেয়েটির চিৎকার শুনে এলাকার দু’মহিলা এগিয়ে এলে ধর্ষক জোনাব আলী পালিয়ে যান। পরে মেয়েটির বাবা-মা তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পুলিশ ধর্ষণের আলামত সংগ্রহের জন্য শিশুটিকে নীলফামারী সদর হাসপাতালে ভর্তি করে।
মেয়েটির বাবা মাজু মিয়া বলেন, ২ মাস আগে জোনাব আলী তার এক ছেলেকে এলাকার একটি মাদরসায় ভর্তি করান। তিনি বিভিন্ন দোকান ও বাড়িতে বসে সময় কাটাতেন। আমার মেয়ের সাথে ধর্ষক এরকম ঘটনা ঘটাবেন তা আমার কল্পনাতেও ছিল না।
কিশোরগঞ্জ থানার ওসি রাজিব কুমার রায় জানান, এ ঘটনায় শিশুটির মা মারুফা ধর্ষক জোনাব আলীকে আসামি করে মামলা করেছে। পুলিশ আসামিকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন