শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ওসমানী হাসপাতালে সন্ত্রাসী কান্ড, জামিন পেলেন আ’লীগ নেতার ভাতিজা, ৩ জন ২ দিনের রিমান্ডে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ৬:২৮ পিএম

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নারী ইন্টার্ন চিকিৎসকের শ্লীলতাহানী ও মেডিকেল কলেজের দুই শিক্ষার্থীর উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় জামিন পেয়েছেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল খালিকের ভাতিজা মো. আবদুল্লাহ। আজ সোমবার (৮ আগস্ট) সিলেট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পন করলে তার জামিন মঞ্জুর করেন আদালত।

এদিকে, এর আগে গ্রেফতারকৃত তিনজনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এখন পর্যন্ত ওই গ্রেফতার হওয়া চারজনই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। আদালত সূত্র জানায়, সোমবার মো. আবদুল্লাহ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পন করেন। এসময় তার আইনজীবী আবদুল্লাহ’র বয়স ১৮ বছরের কম দাবি করে জামিন প্রার্থনা করেন। শুনানি শেষে বিচারক তার জামিন মঞ্জুর করেন আদালত। মো. আবদুল্লাহর জামিন লাভের সত্যতা নিশ্চিত করেছেন মহানগর দায়রা জজ আদালতের পিপি নওশাদ আহমদ চৌধুরী।

এদিকে, হামলা ও শ্লীলতাহানীর দুই মামলায় গ্রেফতারকৃত তিন আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার এসআই রাশেদ ফজল জানান, গ্রেফতারকৃত দিব্য সরকার, সাঈদ হাসান রাব্বি ও এহসান আহমদের পাঁচদিন করে রিমান্ডের আবেদন করা হয়েছিল। রবিবার শুনানি শেষে বিচারক দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। তবে আজ (সোমবার) বিকাল পর্যন্ত আদালতের নির্দেশনা সংক্রান্ত কাগজপত্র না পাওয়ায় রিমান্ডে আনা হয়নি তাদেরকে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন